• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গণপিটুনিতে ছিনতাইকারী নিহত


কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২, ০৯:২১ এএম
গণপিটুনিতে ছিনতাইকারী নিহত

ঢাকার কেরানীগঞ্জে গণপিটুনিতে ဣবিল্লাল ওরফে ধোপা বিল্লাল নামেরꦓ এক ছিনতাইকারী নিহত হয়েছেন।

রোববার (১৮ সেপ্টেম্বর) রাত সোয়া𒆙 ৮টায় কেরানীগঞ্জ মডেল থানার জিনজিরা থানা ঘাটের পাশে মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

নিহত বিল্লালে🅘র বাড়ি নোয়াখালী। তার বাবা নাম আব্দুল মমিন। চার সন্তানের জনক ধোপা বিল্লাল দ্বিতীয় স্ত্রী সোনিয়াকে নিয়ে জিঞ্জিরা মডেল টাউন এলাকায় বাবুল হাজির বাড়িতে ভাড়ায় বসবাস করতেন।

স্থানীয়রা জানান, ধোপা বিল্লাল একজন চিহ্𒁃নিত সন্ত্রাসী ও ছিনতাইকারী। জিনজিরা ফেরিঘাট থেকে বাঁশপট্টি এলাকায় বেড়িবাঁধে তিনি নিয়মিত ছিনতাই করতেন। রোববার রাত সোয়া ৮টার দিকে বেড়িবাঁধ মাঞ্জাপট্টি এলাকায় ছিনতাই করার সময় স্থানীয় জনতা ধাওয়া দিয়ে থ🐼ানাঘাটের মসজিদের সামনে তাকে ধরে ফেলে। পরে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহতের স্ত্রী সোনিয়া বলেন, “রাত সোয়া আট🔯টার দিকে একটি অজ্ঞাতনামা ব্যক্তি ফোন করে জানায় আমার স্বামীকে কে বা কারা থানাঘাট এলাকায় মারছে। আমি দ্রুত ঘটনাস্থলে এসে দেখি তার নিথর দেহ পড়ে আছে। আমার স্বামী যদি অন্যায় করে থাকে, ছিনতাইকারী হয়ে থাকে তাহলে দেশের প্রচলিত আইনে তার বিচার হত। এভাবে জনসম্মুখে গণপিটুনি দিয়ে হত্যা করে আমার চার সন্তানকে এতিম করে দেওয়া হয়েছে। এখন আমি এই সন্তানদের নিয়ে কোথায় গিয়ে দাঁড়াবো।”

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মꦦকর্তা (ওসি) মামুনুর রশিদ জানান, গণপিটুনিতে বেড়িবাঁধ এলাকায় একজন নিহত হয়েছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। তা⛄ছাড়া ঘটনাস্থল নৌ পুলিশের এরিয়ায় পড়েছে। পুলিশ ঘটনার স্থান থেকে ফিরে এলে বিস্তারিত জানানো যাবে।”

Link copied!