• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ড্রাইভিংয়ের আড়ালে করতেন ইয়াবা ব্যবসা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৪:১৫ পিএম
ড্রাইভিংয়ের আড়ালে করতেন ইয়াবা ব্যবসা

রাজধানীর উত্তরা থেকে মো. তরিকুল ইসলাম  (৩৭) ও মো. আল আমিন (২৫) নামের দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্༺তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে তিন হ🧸াজার পিস ইয়াবা জব্দ করা হয়।

মঙ্গলবার (২০ সেপ꧂্টেম্বর) গভীর রাতে উত্তরা পশ্চিম থানার ৯ নম্বর সেক্টরের আব্দুল্লাহপুর পুলিশ বক্সের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার তরিক🤪ুল যশোর জেলার কোতোয়ালি থানার মৃত দলিল উদ্দিনের ছেলে এবং আল আমিন বাগেরহাট জেলার গোবিন্দপুর উপজেলার মো. ফরহাদ শেখের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, গ্রেপ্তার তরিক ও ফরহাদ পেশায় ড্রাইভার। তারা মূলত ট্রাক চালান। ট্রাকে করে কক্সবাজার থেকে ঢাকায় মাছ আনা-নেওয়ার সময়ই মাদক ব্যবসায়ীর সঙ্গে তাদের পরিচয়🦂। এর পর থেকেই ড্রাইভিংয়ের আড়ালে ইয়াবা ব্যবসা করেন তরিকুল ও আল আমিন। 

ওসি মহসীন আরও জানান, এর আগে যাত্রাবাড়ীতেও ইয়াবা নিয়ে ধরা পড়েন তরিকুল। সেই মামলায় মাত্র এক সপ্তাহ আগে জামিনে বের হন তিনি। বের হয়ে আবারও একই 🌳ব্যবসায় জড়িয়ে পড়েন। তাদের উভয়ের বিরুদ্ধেই বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় তাদের আদালতে পাঠিয়ে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

Link copied!