• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘বিমানবন্দরে টাকা চুরি ও লাগেজ ভাঙার ঘটনা ঘটেনি’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ০৩:৩৮ পিএম
‘বিমানবন্দরে টাকা চুরি ও লাগেজ ভাঙার ঘটনা ঘটেনি’
ছবি: সংগৃহীত

হযরত শাহজালাল আ𓄧ন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাফ চ্যাম্পিয়ন নারী দলের দুই খেলোয়াড়ের (কৃষ্ণা রানী সরকার ও শামসুন্নাহার) টাকা চুরি ও লাগেজ ভাঙার কোনো ঘটনা ঘটেনি বলে জানিয়েছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে এ দাবি করেছেন হযরত শাহজা🌼লাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মোহা▨ম্মদ কামরুল ইসলাম।

মোহাম্মদ কামরুল ইসলাম বলেন, “বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কর্মকর্তা ইমরানকে অক্ষতভাবে লাগেজ হস্তান্তর করা হয়। পাঁ൩চটি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে লাগেজ ভাঙা ও চুরির কোনো প্রমাণ পাওয়া যায়নি। বাফুফে কর্মকর্তা অক্ষত দেখেই ♏লাগেজ নিয়ে গেছেন।”

বিমানꦐের ল্যান্ডিং এরিয়া, ব্যাগেজ মেকআপ এরিয়ায় ট্রলির আগমন, ব্যাগেজ মেকআপ এরিয়ার প্রথম লাগেজ ড্রপ, বেল্ট নম্বর ৮-এ লাগেজ আসা, ব্যাগেজ মেকআপ এরিয়ায় সর্বশেষ লাগেজ আসা এই পাঁচটি এরিয়ার সিসিটিভ ফুটেজ বিশ্লেষণ করা🌟 হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

এর আগে, বৃ🦹হস্পতিবার সকালে সাফজয়ী ফুটবলারদের পক্ষ থেকে  লাগেজ থেকে টাকা ও ডলার চুরির অভিযোগ করা হয়।

বꦫাফুফের বরাতে জানা যায়,  বিমানবন্দরে কৃষ্ণা রানি সরকার ও শামসুন্নাহারের লাগেজ ভেঙে প্রায় দেড় লাখ টাকার মতো চুরি হয়েছে। বিষয়টি বাফুফেকে অবহিত করেছেন ফুটবলারদ্বয়। এই দুই খেলোয়াড় বাদেও বাকিদের লাগেজও ভাঙা অবস্থায় পাওয়া গেছে।

সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালকে ৩-১ গোলের বড় ব্যবধানে ꧅হারিয়ে প্রথমবারের মতো শিরোপা জয় করেছে বাংলাদেশ। টুর্নামেন্টের অপরাজিত চ্যাম্পিয়ন লাল-সবুজের দল। মেয়েদের বরণ করে নিতে বর্ণাঢ্য আয়োজন ছিল বিমানবন্দর থেকে বাফুফে ভবন পর্যন্ত।

Link copied!