• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘বিএনপির নেতা-কর্মীদের বাড়িতে তাণ্ডব চালানো হচ্ছে’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২২, ০৪:২৫ পিএম
‘বিএনপির নেতা-কর্মীদের বাড়িতে তাণ্ডব চালানো হচ্ছে’

বিএনপির নেতা-কর্মীদের বাড়িতে যারা তাণ্ডব 🌌চালাচ্ছে, তাদের অধিকাংশই ছাত্রলীগ ও যুবলী✅গের নেতা বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেছেন,“গত কয়েক দি꧟নে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় বিএনপির নেতা-কর্মীদের বাড়িতে ক্ষমতাসীন দলের যে তা🎃ণ্ডব চলছে, এটা নজিরবিহীন।”

মঙ্গলবার (২০ সেপ্টে꧃ম্বর) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে তিনি এসব কথা𓆏 বলেন।

ছাত্রলীগ-যুবলীগ নেতা-কর্মীদের সমালোচনা করে রুহুল কবির রিজভী বলেন, “সোমবার (১৯ সেপ্টেম্বর) গণমাধ্যমে এসেছে, কীভাবে চায়নিজ কুড়াল নিয়ে বিএনপি এবং ছাত্রদলের নেতাদের বাড়িতে হামলা চালাচ্ছেন ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মীরা। রক্ততৃষ্ণায় তারা কাতর হয়ে গেছেꦗ। রক্তের ঘ্রাণ নেওয়ার জন্য বিএনপি এবং তার অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের বাড়িতে হানা দেওয়া হচ্ছে।”

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব 🎃বলেন, “রূপগঞ্জে ছাত্রদলের সহসভাপতি মাসুদকে না পেয়ে তার বৃদ্ধ মা-বাবাকে আঘাত করা হয়েছে। তারা এখন হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন। এ ছাড়া সেখানে বিএনপি নেতা-কর্মীদের ব্যবসা-প্রতিষ্ঠানে লুটপাট করেছে ছাত্রলীগ-যুবলীগ। এসব তথ্য দেশের গণমাধ্💜যমে এসেছে।”

‘আমরা কোনো নির্দেশনা দিইনি সমাবেশে হামলা ক💜রার’ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের প্রসঙ্গ টেনে রিজভী বলেন, “এই কথাতেই প্রমাণিত হয় তারাই নির্দেশ দিয়েছেন হামলা করার জন্য। না হলে একটা ছাত্রের হাতে চায়নিজ কুড়াল থাকবে কেন? রামদা থাকবে কেন? পাড়ায়-মহল্লায় গ্রামগঞ্জ থেকে জাতীয় পর্যায় পর্যন্ত ছাত্রলীগ মানেই হচ্ছ𝔉ে মূর্তিমান আতঙ্কের নাম।”

রিজভী আরও বলেন, “আমাদে𒐪র অনেক নেতা-কর্মী গুরুতর আহত হয়ে পঙ্গু হয়েছেন। কারও চোখ অন্ধ হয়ে গেছে। সেই সঙ্গে প্রাণ কেড়ে নেওয়া হয়েছে তিনজনের।”

Link copied!