• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রিকশাচালককে গলা কেটে হত্যা


সাভার প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২, ১১:৩৮ এএম
রিকশাচালককে গলা কেটে হত্যা

সাভারে একটি আঞ্চলিক সড়কের পাশে পরিত্যক🙈্ত স্থান থেকে নাছির হোসেন (৩৫) নামে এক রিকশাচালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে সাভার মডেল থানা-পুলিশ। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরিও জব্দ করেছে✃ পুলিশ।

মঙ্গল𒈔বার (৬ সেপ্টেম্বর) সকালেꦆ উপজেলার তেঁতুলঝরা ইউনিয়নে ঝাউচর এলাকার হেমায়েতপুর-কেরানীগঞ্জ আঞ্চলিক সড়কের পাশে থেকে ওই রিকশাচালকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ༺নাছির হোসেন সাভারের হেমায়েতপুর পূর্ব হাটি এলাকা♋য় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন। তিনি খুলনা জেলার বাগেরহাট থানার আইয়ুব আলীর ছেলে।

নিহতের স্ত্রী লাভলী বেগম জানান, গতকাল রাতে রিকশা নিয়ে বের হয়েছিলেন নাছির। কিন্তু রাতে ফেরার কথা থাকলেও তিনি ফেরেনি। পরে নাসিরের ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার ফোন করলেও ধরেনি তিনি। এরপর🧜ে সকালে পুলিশ🐭 ফোন করে মৃত্যুর খবর জানায়।

এ বিষয়ে হেমায়েতপুর ট্যানারি ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বলেন, “সকালে স্থানীয় এক ব্যক্তি ৯৯৯ নম্বরে ফোন করে ঝাউচর এলাকায় সড়কের পাশে রক্তাক্ত এক মরদেহ পড়ে আছে বলে জানান। পরে ঘটনাস্থল পরিদর্শন এসে দেখি ওই ব্যক্তিকে গলাকে🅠টে ও পেটে ছুরিকাঘাত করে হত্যার করেছে দুর্বৃত্তরা। পরে নিহত ব্যক্তির পকেটে মোবাইল ফোনের মাধ্যমে তার পরিচয় জানতে পেরেছি। প্রাথমিক ধারণা করা হচ্ছে, রাতে কোনো এক সময় রিকশা ছিনতাই করে ওই চালকে হত্যার ঘটনা ঘটতে পারে। ঘটনার তদন্ত করা হচ্ছে।”

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা𝕴র ⛄প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

Link copied!