• ঢাকা
  • সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ২০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাজধানীতে র‌্যাবের বিশেষ টহল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১১, ২০২৩, ০৮:২৮ পিএম
রাজধানীতে র‌্যাবের বিশেষ টহল

দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও দেশব্যাপী নিরাপত্তা নিশ্চিতে রাজধানীর বিভিন্ন এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে টহল বাড়িয়েছে র্যাপি𝄹ড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। 

শুক্রবার (১১ আগস্ট) র‌্যাব-২ এর সিনিয়র 𒉰সহকারী পরিচালক (মিডিয়া) ও সিনিয়র এএসপি শিহাব করিম এ তথ্য নিশ্চিত করেন।

শিহাব করিম জাꦑনান, রাজধানীর মোহাম্মদপুর, আদাবর, ধানমন্ডি, কলাবাগান, নিউমার্কেট, হাজারীবাগ, শেরেবাংলা নগর, তেজগাঁও এবং তেজগাঁও শিল্প এলাকায় র‌্যাব-২ এর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও নিরাপত্তা নিশ্চিতকল্পে দেশব্যাপী নিরাপত্তা দেওয়ার লক্ষ্যে দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপর রয়েছে। এরই ধারাবাহিকতায় যেকোনো ধরꦛনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে 🎀বলেও জানান সিনিয়র এএসপি শিহাব করিম।

র‌্যাব কর্মকর্তা বলেন, র‌্যাব-২ এর আওতাধীন মোহাম্মদপুর, আদাবর, ধানমন্ডি, কলাবাগান, নিউমার্কেট, হাজারীবাগ, শেরেবাংলা নগর, তেজগাঁও এবং তেজগাঁও শিল্প এলাকায় বিশেষ রোবাস্ট পেট্রোলের ম𝐆াধ্যমে পর্যাপ্ত পিকআপ টহল ও মোটরসাইকেল টহল ডিউটিতে মোতায়েন করা হয়।

এসব এলাকায় নিরাপত্তা জোরদার করণে র‌্যাব-২ এর অধিনায়ক বিভিন্ন এলাকায় টহলটিমের কার্যক্রমꦗের নিয়মিত তদারকি এবং প্রয়োজনীয় দিক-নির্দেশ✤না দিচ্ছেন।

ভবিষ্যতেও র‌্যাব-২ এর আওতাধীন⭕ এলাকায় নিরাপত্তা নিশ্চিতে প্রয়োজনীয় ব্যবস্থা ন꧂েওয়া হবে বলেও জানান তিনি।

Link copied!