• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দেশবিরোধী সকল ষড়যন্ত্র রুখে দেবে যুবলীগ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪, ০৭:৪২ পিএম
দেশবিরোধী সকল ষড়যন্ত্র রুখে দেবে যুবলীগ

বিএনপি-জামায়াতের দেশবিরোধী সকল ষড়যন্ত্র-অন্যায় রুখে দেবে যুবলীগ এমন মন্তব্য করেছেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। তিনি বলেন, ইতিমধ্যে বিএনপি-জামাতের ষড়যন্ত্রেඣর বিরুদ্ধে জনগণ জেগে উঠেছে। তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলছে। যুবলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলবো-বঙ্গবন্ধুকন্যা কি চান, সে বিষয়ে লক্ষ্য রাখতে হবে। সবসময় সাধারণ মানুষের পাশে থাকতে হবে। যে কোনো ষড়যন্ত্র-অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

শনিবার (৩০ মার্চ) দুপুরে রাজধানীর সেগুনবাগিচা কাঁচা বাজারের সামনে প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উপহার (শাড়ি-লুঙ্গি) বিতরণ করা হয়। এই অনুষ্ঠা🌊নের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

শেখ ফজলে শামস্ পরশ বলেন, আজকে জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে আপনাদের কাছে পাঠিয়েছেন কিছু ঈদ উপহার দিয়ে। এই উপহারগুলো আপনাদের অধিকার। এগুলোকে অনুদান মনে করবেন না। সরকার সর্বদা সচেষ্༺ট আছে আপনাদের দুঃখ-কষ্ট লাঘব করার জন্য। বাংলাদেশ আওয়ামী লীগের সৃষ্টি হয়েছিল জনগণের অধিকার আদায়ের সജংগ্রামের মধ্য দিয়ে।

তিনি বলেন, আজকে প্রধানমন্ত্রীর গৃহায়ন কর্মসূচি একটা যুগান্তকারী জনহিতকর কর্মসূচি। পৃথিবীর অনেক উন্নত দেশও বিনামূল্যে গৃহহীনদের ঘর দিতে পারে না। সেখানে আমাদের মতো নিম্ন মধ্যম আয়ের একটা দেশে সেটা সম্ভব হচ্ছে। আপ🌼নাদের সন্তানদের ভবিষ্যতের জন্য শেখ হাসিনা কাজ করে যাচ্ছে। তারা যাতে ৪র্থ শিল্প বিপ্লব মোকাবিলায় পারদর্শী হতে পারে, আপনাদের ভবিষ্যৎ প্রজন্ম যেন দক্ষ মানব সম্পদ হিসাবে তৈরি হতে পারে, সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, ১৫ বছর পিছনের দিকে তাকান দেখতে পাবেন বিএনপির সময় কি অবস্থা ছিল। আজকে এত অর্জন সত্ত্বেও প্রধানমন্ত্✨রী শেখ হাসিনার বিরুদ্ধে আজকে যে ষড়যন্ত্র চলছে। সেই ষড়যন্ত্র এদেশের মেহনতি কর্মজীবী মানুষের বিরুদ্ধে ষড়যন্ত্র, আপনাদের বিরুদ্ধে ষড়যন্ত্র, আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র। সকল ষড়যন্ত্রের মোকাবিলা আমাদের বাংলাদꦆেশের অসম্প্রদায়িক প্রগতিশীল মুক্তিযুদ্ধের চেতনার শক্তিকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

যুবলীগের চেয়ারম্যান বলেন, সাম্প্রতিককালে ঘন ঘন অগ্নিকাণ্ডের ঘটনা খুবই দুঃখজনক ও সন্দেহজনক ঘটনা এবং বিএনপি যেহেতু অগ্নিসন্ত্রাসের রেকর্🗹ড আছে স্বাভাবিকভাবে সন্দেহভাজনদের তালিকায় তাদেরকে গুরুত্বের সাথে দেখতে হবে। তাদেরকে সন্দেহের বাইরে ছেড়ে দেওয়া যায় না। আমি স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়কে আহ্বা⛎ন জানাবো অগ্নিকাণ্ডে বিএনপির সংশ্লিষ্টতা খতিয়ে দেখার জন্য। কারণ বিএনপি-জামাত সরকার এদেশে জঙ্গিবাদের উত্থান ঘটিয়েছিল, আর শেখ হাসিনা সরকার জঙ্গিবাদ এদেশ থেকে নির্মূল করে দিয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণ যু🌊বলীগের ভারপ্রাপ্ত সভখাপতি মাইন উদ্দিন রানার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. মাইনুল হোসেন খান নিখিল এমপি। 

Link copied!