• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঢাকা মহানগর ছাত্রলীগের যৌথ সম্মেলন শুরু


ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২২, ১২:২৩ পিএম
ঢাকা মহানগর ছাত্রলীগের যৌথ সম্মেলন শুরু

দীর্ঘ চার বছর পর ক্ষমতাসীন আওয়ামী লীগের 🌊ভ্রাতৃপ্রতিম ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার যৌথ সম্মেলন শুরু হয়েছ✤ে।

শুক্রবার (২ ডিসেম্বর) বেলা ১১টꦍায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ও দলীয় সংগীত, দলীয় পতাকা ও জা🎃তীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলন আনুষ্ঠানিকভাবে শুরু হয়।

সম্মেলন উদ্বোধন করেন ছাত্রলীগ সভ💜াপতি আল নাহিয়ান খান জয় এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত রয়েছেন সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

ছাত্রলীগের গুরুত্বপূর্ণ দুই ইউনিটের এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন 🧜আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু।

সম্মেলন উপলক্ষে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ছাত্রলীগের পোস্টার🌠 ও ব্যানারে ছেয়ে গেছে সম্মেলনস্থলের আশপাশের এলাকা। সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।

সভাপতি ও সাধারণ সম্পাদক পদেই ডজনে ডজনে আগ্রহী জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন বলে জানা গেছে। নতুন কমিটিতে শীর্ষপদ পেতে মনোনয়ন সংগ্রহ করেছে🌱ন ৩৪০ জন। এর মধ্যে ঢাকা মহানগর উত্তরে মনোনয়ন সংগ্রহ করেছেন ১৮৭ জন এবং দক্ষিণে ১৫৩ জন।

এর আগে সোমবার (২১ নভেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে ৩০তম জাতীয় সম্মেলনের আ♌য়োজন ও প্রস্তুতি উপলক্ষে আয়োজিত ব্রিফিংয়ে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার সম্মেলনের তারিখ ঘোষণা করেন ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়।

Link copied!