• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অর্থনীতি সমিতির প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২২, ০৯:৪৬ পিএম
অর্থনীতি সমিতির প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

বাংলাদেশ অর্থনীতি সমিতির প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার অর্থনৈতিক বিষয়ক ꧒রির্পোটারদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ সেপ্টেম্বর) রাজধানীর ইস্কাটনে সংগঠনের অডিটোরিয়ামে ﷺকর্মশালাটি অনুষ্ঠিত হয়। এতে ৩৭ ♛জন সাংবাদিক অংশগ্রহণ করেন।

সমিতির সভাপতি অধ্যাপক ড. আবুল বারকাতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. আইনুল ইসলামের সঞ্চালনায় দিনব্যাপী কর্মশালায় উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানী✃য় অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক। কর্মশালার সমন্বয়কের দায়িত্বে ছিলেন অধ্যাপক ড. জহিরুল ইসলাম সিকদার।

কর্মশালার শুরুতে ‘সাংবাদিকতায় আচরণ, শৃংখলা ও নৈতিকতা’ বিষয়ে  অধ্যাপক ড. 🌠আ আ ম স আরেফিন সিদ্দিক, ‘বৈশ্বিক অর্থনীতি এবং বাংলাদেশ: সাম্প্রতিক বিষয়বলী’ নিয়ে অধ্যাপক ড. আবুল বারকাত এবং ‘বিশ্বায়ন, শ্রম অভিবাসন বাণিজ্য সাংবাদিকতা’ বিষয়ে বিস্তারিত আলোচনা ক🗹রেন প্রথম আলোর অনলাইন বিভাগের প্রধান শওকত হোসেন মাসুম। এ ছাড়াও কর্মশালায় অংশগ্রহণ করা সাংবাদিকদের নিয়েও একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

♈সমাপনী অনুষ্ঠানেꩵ উপস্থিত ছিলেন প্রবীণ অর্থনীতিবিদ ড. কাজী খলীকুজ্জমান আহমদ ও ডেইলি অবজারভারের সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী। তাদের বক্তব্য শেষে কর্মশালায় নেওয়া সাংবাদিকদের সনদ প্রদান করা হয়।

Link copied!