• ঢাকা
  • সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ২০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বন্যাদুর্গত এক হাজার পরিবারের মাঝে বিজিবির ত্রাণ বিতরণ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৪, ০৪:৪৭ পিএম
বন্যাদুর্গত এক হাজার পরিবারের মাঝে বিজিবির ত্রাণ বিতরণ
বিজিবির ত্রাণ বিতরণ। ছবি : সংগৃহীত

বিজিবির উদ্যো🅺গে বন্যাদুর্গত ফেনী, নোয়াখালী ও কুমিল্লার এক হাজার অসহায় পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ এবং বিজিবি হাসপাতাল কর্তৃক পরিচালিত মেডিকেল ক্যাম্পেইন পরিদর্শন করেছেন অন্তর্বর্তীকালীন সরকারের স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল মো. জাহাঙ্গীর আলম চৌধুরী ও বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী।

স্বরাষ্ট্র উপদেষ্টা ও বিজিবি মহাপরিচালক সোমবার (২৬ ꦰআগস্ট) বিজিবির হেলিকপ্টারযোগে বন্যাকবলিত ফেনীর ছাগলনাইয়া সরকারি কলেজে পৌঁছানোর পর সেখানে বন্যাদুর্গ🗹ত অসহায় ২৫০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

পরে হেলিকপ্টারযোগে স্বরাষ্ট্র উপদেষ্টা ও বিজিবি মহাপরিচালক নোয়াখালী পুলিশ ট্রেনিং সেন্টারে ২৫০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। দুপুরে বিজিবির সরাইল রিজিয়ন ও কুমিল্লা সেক্টরের তত্ত্বাবধানে বুড়িচং সোনার বাংলা কলেজে বন্যাদুর্গত ৫০০টি পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন স্বরাষ্ট্👍র উপদেষ্টা ও বিজিবি মহাপরিচালক।

এসময় তারা বর্ডার গার্ড হাসপাতাল, ঢাকা কর্তৃক দ🌠িনব্যাপী পরিচালিত বিশেষ মেডিকেল ক্যাম্পেইনের ম♊াধ্যমে বন্যাদুর্গত রোগীদের বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ প্রদান কার্যক্রম পরিদর্শন করেন।

মেডিকেল ক্যাম্পেইনের মাধ্💮যমে সোমবার বন্যাদুর্গত বুড়িচংয়ে ২০০ জন পুরুষ, ২০০ জন মহিলা এবং ১২০ জন শিশুসহ মোট ৫২০ জনকে বিনামূল্যে চিক𝓰িৎসাসেবা ও ওষুধ প্রদান করেছে বিজিবি।

বন্যাদুর্গত এলাকায় ত্রাণ বিতরণকালে স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে ▨বিজিবি মহাপরিচালক ছাড়াও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিজিবি সদর দপ্তর, সরাইল রিজিয়ন, কুমিল্লা সেক্টর ও সংশ্লিষ্ট ব্যাটালিয🍌়নের অধিনায়কসহ বিজিবির অন্যান্য কর্মকর্তা এবং স্থানীয় জেলা প্রশাসন ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Link copied!