• ঢাকা
  • সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ২০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মাদারীপুরে হাসিনা-নাছিম-শাজাহানের নামে হত্যা মামলা


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৪, ০৪:৪১ পিএম
মাদারীপুরে হাসিনা-নাছিম-শাজাহানের নামে হত্যা মামলা

মাদারীপুরে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ♌ সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম এবং মাদারীপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য শাজাহান খানসহ ৯০ জনের নামে হত্য🍌া মামলা হয়েছে।

সোমবার (২৬ আগস্ট) সকꦜালে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ সালাউদ্দিন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে রোববার (২৫ আগস্ট) রাতে মাদারীপুর জেলা ছাত্রদলের সদস্য সচিব কামরুল হাসান বাদী হয়ে মামলাটি করেন।

মামলায় উল্লেখযোগ্য অন্য আসামিরা হলেন জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুনীর চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শাজাহান খানের ছেলে আসিবুর রহমান খান, সাবেক পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের একাধিক নেতাকর্মীღ। মামলায় প্রায় ৭০০ জনকে অজ্ঞাত🍃নামা আসামি করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, গত ১৯ জুলাই মাদারীপুর পৌর শহরের যুব উন্নয়ন অফিসের সামনে ছাত্রলীগ, পুলিশ ও কোটাবিরোধী আন্দোলনকারীদের ত্রিমুখী সংঘর্ষ হয়। আন্দোলꦍনে মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের সুচিয়ারভাঙ্গা গ্রামের সালাহউদ্দিন সন্নামাতের ছেলে তাওহীদ সন্নামাত যোগ দেন। সংঘর্ষ চলাচলে পুলিশ ও ছাত্রলীগের গুলিতে নিহত হন তাওহিদ। পরে রাতেই পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

ওসি এ এইচ সালাউদ্দিন বলেন, “কামরুল হাসান নামের এক ব্যক্তি মামলাটি করেছেন। এতে ৯০ জনের নাম উল্লেখসহ ꦡঅজ্ঞাতনামা ৭০০ জনকে আসামি করা হয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা মামলার বিষয়ে অবগত। এ বিষয়ে পরবর্তী ব্যবস্থ✅া প্রক্রিয়াধীন।”

Link copied!