• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অস্ত্রসহ সিদ্দিক বাহিনীর ১০ সদস্য আটক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০৫:০০ পিএম
অস্ত্রসহ সিদ্দিক বাহিনীর ১০ সদস্য আটক

ভোলায় মেঘনা নদীতে দেশীয় অস্ত্রসহ সিদ্দিক বাহিনীর ১০ সক্রিয় ডাকাতকে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড। বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্ম🅠কর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মু🐲নিফ তকি এ তথ্য জানান।

আটকরা𒉰 হলেন, মো. সিদ্দিকুর রহমান মোড়ল (৫৫), আবুল হোসেন (৪৫), মো. আ. মান্নান (৪♕২), আবুল হোসেন সরদার (৫০), গোলাম বারী গাজী (৪৪), মো. সবুজ হোসেন (৩০), মো. কেরামত কারিকর (৫৫), মো. নুরুল ইসলাম (খোকন), মো. আ. মালেক (৫০) ও মো. আইয়ুব আলী মোল্লা (৬৪) । তারা সবাই সাতক্ষীরা ও খুলনা জেলার বাসিন্দা।

খন্দকার মুনিফ তকি বলেন, “গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোন অধিনস্থ বিসিজি আউটপোস্ট চরমানিকা কর্তৃক ভোলা জেলার চরফ্যাশন থানাধীন মেঘনা নদীর চরপিয়াল সংলগ্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ডাকাতদল সিদ্দিক বাহিনীর প্রধান সিদ্দিকসহ ১০ জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহত ‘এফ বি শিবসা’ নামক দ্রুতগামী একটি ইঞ্জিনচালিত কাঠের নৌকা জব্দ করা হ👍য়।”

তিনি বলেন, “অভিযানে আটꦯক ডাকাতদল কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে তাদের ব্যবহৃত বেশ ক🏅য়েকটি আগ্নেয়াস্ত্র পানিতে ফেলে দেয়।”

খন্দকার মুনিফ তকি আরও বলেন, “ডাকাত দলের প্রধান সিদ্দিক দীর্ঘদিন ধরে মাদক কা🐼রবারির সঙ্গে জড়িত𒁃। পিরোজপুর নাসেরাবাদ থানায় তার নামে মাদক আইনে মামলা রয়েছে।”

পরবর্তীতে জব্দকৃত দেশীয় অস্ত্র ও অন্যান্য মালামাল এবং আটকদের চরফ্যাশন দক্ষিণ আইচা থানায় হস্তান্তর ꦛকরা হয়েছে বলেও জানান কোস্ট গার্ডের এই কর্মকর্তা।

Link copied!