• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাস্তায় অফিস করলেন মেয়র আতিক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২২, ১০:৫২ এএম
রাস্তায় অফিস করলেন মেয়র আতিক

রাজধানীজুড়ে উচ্ছেদ অভিযান চালাচ্ছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ড🦂িএনসিসি) মেয়র মো আতিকুল ইসলাম। উচ্ছেদ অভিয♓ান চলাকালে খোলা রাস্তায় ভ্রাম্যমাণ অফিস স্থাপন করে দাপ্তরিক কাজ সারেন ডিএনসিসির মেয়র। 

সোমবার (২৩ জানুয়ারি) র🍌াজধানী বছিলার লাউতলা এলাকায় অভিযানকালে মেয়র এই ভ্রাম্যমাণ অফিস স্থাপন করেন। এই সময় দাপ্তরিক কাজের জরুরি কিছু ফাইলে তিনি স্বাক্ষর করেন।

শুক্রবার (২১ জানুয়ারি) এবং শনিবার (২২ জানুয়ারি) দুই দিন সরকারি ছুটির দিন থাকায় এবং রোববার সকাল থেকে মেয়র আতিক ওই এলাকায় নিজেই উপস্থিত হন। সেখান থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ চালান। এদিকে অভিযানের কারণে তার জরুরি কিছু নথিপত্র বিলম্বিত হওয়ার আশঙ্কা থাকে। তাই তিনি নির্দেশ দেন, জরুরি নথিপত্র আলাদা করে সেখানেই নিয়ে আসার। এরপর সেখানেই তিনি অস্থায়ীভাবে ভ্রাম্যমাণ অফিস বসি🅺য়ে দেন এবং জরুরি ফাইলগুলো স্বাক্ষর করেন। 

মেয়র আতিকুল ইসলাম বলেন, “একটি খাল দখল করে বহুতল স্থাপনা তৈরি করল, 𒐪আমরা কেউ দেখলাম না। এই খালে বৃষ্টির পানি যাওয়ার কথা, সামনে বর্ষা মৌসুম আসছে, তখন পানি কোথায় যাবে? এই খালটি তাই উদ্ধার করা জরুরি হয়ে পড়েছে।”

🧸ভ্রাম্যমাণ অফিস সম্পর্কে বলেন, “এখানে কাজ করছি বলে ডিএনসিসি স্থবির হয়ে থাকবে তা তো হতে পারে না। আমাদের সবকিছুই সমানতালে আগাতে হবে।”

স্থানীয় সূত🎃্র জানায়, মেয়র ভ্রাম্যমাণ অফিসে বসেই বেশ কয়েকটি জরুরি 🔴নথিপত্রে স্বাক্ষর করেছেন। পাশাপাশি উচ্ছেদ অভিযানও তদারকি করেন।

অভিযᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚানে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজাসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা মেয়েরর সঙ্গেই ছিলেন।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!