• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যাত্রীর পিটুনিতে বাসচালকের মৃত্যু


সাভার প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৩, ২০২২, ১০:০৮ এএম
যাত্রীর পিটুনিতে বাসচালকের মৃত্যু

রাজধানীর সাভারে ভাড়া নিয়ে বাগ্‌বিতণ্ডার জেরে যাত্রীর পিটুনিতে আরিফ হোসেন (২৬) নামে🥂র এক বাসচালকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২ আগস🔥্ট) সন্ধ্যায় আশুলিয়ার নরসিংহপুর বাসস্ট্যা♏ন্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আরিফ কিরণমালা পরিবহনের চালক। তার গ্রামের বাড়ি শেরপুরের নালিতাবাড়ী উপজেলায়। গাজীপুরের কোনাবাড়ী এল🍒াকায় ভাড়া বাসায় থেকে বাস চালাতেন আরিফ।

বাসের হেলপার খোকন মিয়া জানান, বিকেলে কোনাবাড়ী থেকে আশুলিয়ার নরসিংহপুরের উদ্দেশে এক যাত্রী বাসে ওঠেন। তার কাছ থেকে অনেকবার ভাড়া চাইলেও তিনি পরে দেবেন বলে জানান। পরে তার গন্তব্য নরসিংহপুরের ইটখোলা এলাকায় পৌঁছে গেলে ভাড়া না দিয়েই তিনি বাস থেকে নেমে যান। এ সময় ওই যাত্রীর সঙ্গে তাদের বাগবিতণ্ডা হয়। ൲একপর্যায়ে ওই যাত্রীসহ আরও কয়েকজন আরিফকে বেধড়ক মারতে থাকেন। আরিফ অজ্ঞান হয়ে পড়লে তাকে নারী ও শিশু স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আল মামুন কবির জানান, নারী ও শিশু হাসপাতাল থেকে মারধরে নিহত এক বাসচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তে এক যাত্রীর সঙ্গে ভাড়া নিয়ে বাগবিতণ্ডার জেরে পিটুনিতে চালকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। মরদেহ🧜 ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্ত𒊎ুতি ও অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

Link copied!