• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যাত্রাবাড়ীতে দগ্ধ ৩ শ্রমিকের একজন মারা গেছেন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২২, ০২:৪২ পিএম
যাত্রাবাড়ীতে দগ্ধ ৩ শ্রমিকের একজন মারা গেছেন
ফাইল ছবি

💟রাজধানীর যাত্রাবাড়ীর কোনাপাড়া এলাকায় শাহরিয়ার স্টিল মিলে পাইপ বিস্ফোরণে দগ্ধ তিন ꦰশ্রমিকের মধ্যে মো. শাহীন নামের একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এ ঘটনায় আরও দুজন চিকিৎসাধীন। 

তারা হলেন মো. 😼আকতার হোসেন (৫০) ও মো. মাঈন𒐪 উদ্দিন (২২)।

গতকাল মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার♓ দিকে এ দুর্ঘটনা ঘটে। এ সময় দগ্ধ অবস্থায় তাদের শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান শাহীন।

শাহীনের মামা মোতালেব বলেন, “শাহীন সাত মাস আগে বিয়ে করেছে। তার স্ত্রীর নাম মাহবুবা। ক🥂াজের সুবিধার্থে যাত্রাবাড়ী এলাকায় থাকত। দুই ভাই ও তিন বোনের মধ্যে সবার বড় শাহীন। ওর বাবার নাম আইয়ুব খান। গ্রামের বাড়ি পঞ্চগড় সদরের সিঙ্গাপাড়া এলাকায়।”

তাদের এক সহকর্মী মো. শফিউল ইসলাম বলেন, “রাতে স্টিল মিলে লোহা গলানোর সময় বন্ধ হয়♔ে থাকা পুরাতন একটি লোহার পাইপ বিস্ফোরিত হয়। এ সময় গলিত লোহা ছিটকে ওই তিনজনের শরীরে পড়লে দগ্ধ হন তারা। পরে তাদের উদ্ধার করে দ্রুত শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।”

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট🃏ের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, “যাত্রাবাড়ীর স্টিল মিলে দগ্ধ মো. শাহিন চিকিৎসাধীন অবস্থায় রাত ২টা ৩০ মিনিটে মারা যান। তার শরীরের ৯৫ শতাংশ দগ্ধ ছিল। এ ঘটনায় আরও দুজন চিকিৎসাধীন রয়ᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚেছেন।”

আইউব হোসেন আরও বলেন, “মাঈনুদ্দিনের শরীরের ৫৪ শতাংশ ও ♋আক্তার হোসেনের ২৫ শতাংশ দগ্ধ হয়েছে। দুজনের অবস্থাই আশঙ্কাজনক। তবে তাদের শ্বাসন☂ালি পুড়ে গেছে।”

Link copied!