• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ব্যাংকের টাকা লুটের চেষ্টা: ৩ জন রিমান্ডে


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২১, ০৯:৫২ পিএম
ব্যাংকের টাকা লুটের চেষ্টা: ৩ জন রিমান্ডে
ছবি: সংগৃহীত

রাজধানীতে আইএফআইসি ব্যাংকের ব💯াড্ডা উপশাখার দেয়াল ভেঙে টাকা লুটের চেষ্টার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার তিনজনের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  😼;

রোববার (১৪ নভেম্বর) ঢাক🍌ার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তার রিমান্ডের এ আদেশ দেন।

আ൲সামিরা হলেন- হৃদয় হোসেন, মামুন ও রুবেল সিওকদার। 

এদিন মামলার তদন্ত কর্মকর্তা বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) আনাছ উদ্দিন তিন আসামিকে আদালতে হাজির করে প্রত্যেকের সাতদিন👍 করে র🍃িমান্ড আবেদন করেন।

রিমান্ড আবেদনে বলা হয়, গত ১৩ নভ💃েম্বর রাত একটা থেকে আড়াইটা পর্যন্ত বাড্ডা থানাধীন লিংক রোড ডে-নাইট সিরাজ টাওয়ারের দ্বিতীয় তলায় অবস্থিত আইএফআইসি ব্যাংকের গুলশান-বাড্ডা লিংক রোড উপশাখার আয়রন সেফ রুমের উত্তর পাশের দেয়াল গোল করে🐷 ভেঙে ফেলে আসামিরা। মামুন এবং রুবেলের সহযোগিতায় হৃদয় ভেতরে প্রবেশ করে আয়রন সেফ ভাঙতে চেষ্টা করে। আয়রন সেফে রক্ষিত টাকা চুরি করার চেষ্টা করে ব্যর্থ হয়। মামুন ও রুবেল ব্যাংকের বাইরে অবস্থান করে বিভিন্ন লোকজনের গতিবিধি পর্যবেক্ষণ করতে থাকে।

এছাড়া প্রাথমিক তদন্তে জানা যায়, আসামিরা পেশাদার চোর এবং চোর দলের সক্র⛦িয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে বাড্ডা থানা এলাকাসহ আশপাশের এলাকায় চুরির ঘটনা সংঘটিত করে আসছে। তারা ইতোপূর্বে বিভিন্ন জায়গায় চুরির ঘটনা সটিয়েছে মর্মে তথ্য পাওয় যায়।

মামলার সুষ্ঠু তদন্ত ও ন্যায়বিচারের স্বার্থে এবং ঘটনার মূল রহস্য উদঘাটনের লক্ষ্যে☂ আসামিদের রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করেন ত𒅌দন্ত কর্মকর্তা। তবে মামুনের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তিন আসামির দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

বাড্ডা থানার আদালতের সাধারণ নিবন্ধন শা🧔খার কর্মকর্তা উপপরিদর্শক রনপ কুমার ভক্ত গণমাধ্যমকে এ তথ্য জানান।

এদিকে দেয়াল ভেঙে টাকা লুটের ঘটনায় মিজানুর রহমান নামে সংশ্লিষ্ট ব্যাংকের এক অফিসার মিজানুর রহমান বাড্ডা থানায় মামলাটি দায়ের করেন।
 

Link copied!