• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিএনপিই এখন দেউলিয়া: কাদের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২১, ০২:৪৪ পিএম
বিএনপিই এখন দেউলিয়া: কাদের
ফাইল ছবি

‘আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে’, বিএনপি নেতাদের এ বক্তব্য জনগণের বিনোদনের উৎসে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সা♉ধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (১৪ নভেম্বর) খুলনা সড়ক জোনের অধীনে দুটি সেতুর উদ্বোধন꧒ অনুষ্ঠান শেষে বিএনপি মহাসচিবের বক্তব্যের জবাবে ভা🌌র্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, “নিজেরা (বিএনপি) দেউলিয♌়া হয়ে এখন সর্বহারাতে রূপ নিতে যাচ্ছে, তাদের অন্যদের নিয়ে কথা বলা হাস্যকর। প্রকৃতপক্ষে বিএনপিই এখন দেউলিয়া হয়ে গেছে। যারা জনগণের পাশে যেতে ভয় পায় এবং জনগণও যাদের ত্যাগ করেছে, তারাই এখন দেউলিয়া।”

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “বিএনপি মুখে গণতন্ত্রের ক𝓡থা বললেও নির্বাচন ও আন্দোলনে যেতে ভয় পায়। যে দল বিদেশিদের হস্🃏তক্ষেপ চেয়ে বিবৃতি দেয় তাদের দেউলিয়াত্ব চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিতে হয় না।”

এর আগে সড়ক পর🌜িবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল ক𝔉াদের ভিডিও কনফারেন্সের মাধ্যমে খুলনা সড়ক জোনের অধীনে নবনির্মিত দুটি সেতু উদ্বোধন করেন।

এদিকে সাতক্ষীরা-আশাশুনি-গোয়া♛লডাঙ্গা-পাইকগাছা সড়কের উপর প্রায় ৩৭ কোটি টাকা ব্যয়ে ৩০৫ মিটারের দৈর্ঘ্যের মানিকখালী সেতু এবং কুষ্টিয়া (ত্রিমোহনি) মেহেরপুর- চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের মাথাভাঙা নদীর উপর প্রায় সাড়ে ২২ কোটি টাকা ব্যয়ে ১৪০ মিটার দৈর্ঘ্যের মাথাভাঙা সেতু নির𓆉্মিত রয়েছে।

এ সময় মন্ত্রী বলেন, “সেতু দুটি যথেষ্ট গুরুত্ব বহন করে। কারণ মাথাভাঙা সেতুটির ফলে দেশের প্রথম রাজধা🐼নী মুজিবনগরের সঙ্গে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের যোগাযোগ ব্যবস্থা নিরবচ্ছিন্ন হয়েছে এবং মুজিবনগরে প্রস্তাবিত যে স্থলবন্দর বাস্তবায়িত হবে, সেটির সঙ্গেও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হ𝓡বে।

এ ছ𒁏াড়া খুলনা-যশোর মহাসড়কের দুরবস্থা দূর করতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়ে সেতুমন্ত্রী বলেন, “যত দ্রুত সম্ভব খুলনা-যশোর সড়কে👍র কাজ শেষ করতে হবে।”

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!