• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বন্ধুর পরকীয়ায় প্রাণ গেল যুবকের


সাভার প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৪, ২০২২, ০৬:৩০ পিএম
বন্ধুর পরকীয়ায় প্রাণ গেল যুবকের
নিহত রাকিবুল হাসান উজ্জ্বল

সাভারের আশুলিয়ায় বন্ধুর পরকীয়া প্রেমকে কেন্দ্র করে রাকিবুল হাসান উজ্জ্বল (২০) নামের এক যুবককে 🗹পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

সোমবার (৪ জুলাই) দুপুরে সাভার এনাম মেডিকেল কলেজ হাসꦕপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ওই যুবকের।

এর আগে শুক্রবার (১ জুলাই) সন্ধ্যায় সাভারের আশুলিয়ার ভাদাইল এলাকায় মোবাইল ফোনে ডেকে নিয়ে⭕ রাকিবুলকে মারধর করে সন্ত্রাসীরা।

নিহত রাকিবুল হাসান বগুড়া জেলার সারিয়াকান্দি থানার চন্দনবাইদ গ্রামের রফিকুল ইসলামের ছেলে। তিনি সাভারের আশুলিয়ায় ভা꧂দাইল এলাকায় মামা মোখলেছুর রহমানের মালিকানাধীন বাসায় বসবাস করতেন।

নিহতের চাচাতো ভাই সজীব জানান, শুক্রবার সন্ধ্যায় রাকিবুলকে মোবাইল ফোনে ডেকে নেন জুয়েল। পরে জুয়েল ও তার সঙ্গীরা রাকিবুলের ওপর রড দিয়ে  হামলা চালান। পরে রাকিবুলকে এনাম মেডিকেল কলেজ হাস🍌পাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

নিহতের মামা মোখলেছুর রহমান জানান, রাকিবুলের বন্ধু ছিলেন রাব্বানি। সেই রাব্বানির সঙ্গে সুমনের স্ত্রী𝕴র মাঝে মধ্যেই যোগাযো𓂃গ হতো। এ নিয়ে রাব্বানির ওপর ক্ষিপ্ত ছিলেন সুমন। একপর্যায়ে সুমন ও তার বন্ধু জুয়েলসহ আরও কয়েকজন রাব্বানিকে মারধর করতে যান। সে সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন রাকিবুলও। তখন তাদের দুইজনকে মারধর করে জুয়েল এবং তার সঙ্গীরা। পরে বিষয়টি নিয়ে উভয়পক্ষের মধ্যে বিরোধ বাড়তে থাকে। মূলত এ নিয়েই রাকিবুলের ওপর ক্ষোভ ছিল জুয়েলের।

এ ঘটনায় সাভার আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) রাজু মণ্ডল জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একট🥃ি মামলা করা হয়েছে।

Link copied!