• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফের রিমান্ডে রাজ ও তার সহযোগী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১০, ২০২১, ০৯:২৪ পিএম
ফের রিমান্ডে রাজ ও তার সহযোগী

মাদক ও পর্নোগ্রাফি মামলায় প্রযোজক নজরুল ইসলাম রাজ ও সহযোগী সবুজ আলীকে ছয় দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত🏅। এর মধ্যে মাদক মামলায় দুই দিন, আর পর্নোগ্রাফি মামলায় চার দিন।

মঙ্গলবার (১০ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস শুনানি শেষে এ আদেশ দেন। রাষ্ট্রপক্ষের প্রসিকিউটর আব্দুল্লাহ আবু এ তথ্য নিশ্চিত করে বলেন, “চার দিনের রিমান্ড শেষে বনানী থানার মাদক মামলায় ফের তাদের পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়। এ ꦇসময় আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল করে জামিন আবেদন করেন। অপর দিকে রাষ্ট্রপক্ষ বিরোধিতা করেন। উভয় পক্🌼ষের শুনানি শেষে বিচারক রিমান্ডের এ আদেশ দেন।”

এর আগে গত ৫ আগস্ট নজরুল ইসলাম রাজ ও সবুজ আলীকে চার দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢা🅠কা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ। মঙ্🦋গলবার রিমান্ড শেষে তাদের আদালতে হাজির করে সিআইডি।

৪ আগস্ট (বুধবার) রাতে রাজ ও তার সহযোগী সবুজ মিয়াকে বনানীর বাসা থেকে মাদক ও স🅺িসা সেবনের সরঞ্জামসহ আটক করে র‌্যাব। এছাড়া তাদের বাসা থেকে পর্নোগ্রাফি-সম্পর্কিত সরঞ্জামও উদ্ধার করা হয়।

৫ ⛎আগস্ট (বৃহস্পতিবার) রাতে রাজধানীর বনানী থানায় র‍্যাব বাদী হয়ে তাদের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করেন। এছাড়া রাজের বিরুদ্ধে মাদক আইনেও একটি মামলা করা হয়েছে।

Link copied!