• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পুলিশের পাহারায় সুমনের মরদেহ দাফন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৩, ২০২২, ১২:৪০ পিএম
পুলিশের পাহারায় সুমনের মরদেহ দাফন

রাজধানীর হাতিরঝিল থানা হꦅেফাজতে মারা যাওয়া সুমন শেখের (২৫) লাশ দাফ𝓀ন করা হয়েছে। সোমবার (২২ আগস্ট) সন্ধ্যায় পুলিশের পাহারায় তার লাশ দাফন করা হয়। এর আগে বাবা পেয়ার আলীর কাছে সুমনের লাশ হস্তান্তর করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ছিল সুমনের লাশ। পুলিশের পাহারায় তার মরদেহ র🔯ামপ🐎ুরার বাসায় নেওয়া হয়। সেখানে জানাজা শেষে লাশ আজিমপুর কবরস্থানে দাফন করা হয়।

সুমনের স্ত্রী জান্নাত আক্তারের ভাই মোশারফ সাইফুল বলেন, “জান্নাতকে নিয়ে মামলা করতে আদালতে গিয়েছিলাম। কিন্তু মামলা💞 করতে পারিনি। আমরা যখন মামলার কাজে ব্যস্ত ছিলাম, সেই সুযোগে পুলিশ আমাদের না জানিয়ে সুমনের বাবা ও ভাইকে ডেকে﷽ নিয়ে লাশ হস্তান্তর করে।”

তবে দাফনের আগে জান্নাত ও তার ভাই আজিমপুর কবরস্থানে যান। ত⛄াদের না জানিয়ে মরদেহ হস্তান্তরের বিরোধিতা করে তারা দাফনে বাধা দেন♚। পরে পুলিশের হস্তক্ষেপে লাশ দাফন হয়।

হাতিরঝিল থানার ওসি আবদুল রশিদ বলেন, লাশ বুঝে নেওয়ার জন্য তারা𓃲 সুমনের স্ত্রীর সঙ্গে নানাভাবে যোগাযোꦜগের চেষ্টা করেছেন; কিন্তু তারা সাড়া দেননি।

গত শনিবার দুপুরে থানা হাজত থেকে সুমনের লাশ উদ্ধার করা হয়। পুলিশ বলছে, সুমন আত্মহত্যা করেছেন। পরিবারের দাবি, তাকে হত্য𒉰া করা হয়েছে। সুমন একটি বেসরকারি প্রতিষ্ঠানের ব🅰িপণন বিভাগে কাজ করতেন। ওই অফিস থেকে ৫৩ লাখ টাকা চুরির মামলায় গত শুক্রবার রাতে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

Link copied!