• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পুলিশের গাড়িতে কেন্দ্রে গেল এসএসসি পরীক্ষার্থী মীম


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২, ০৪:২১ পিএম
পুলিশের গাড়িতে কেন্দ্রে গেল এসএসসি পরীক্ষার্থী মীম

চলতি ⛄বছরের এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে আজ বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর)। উদয়ন স্কুলের শিক্ষার্থী মীম। তার কেন্দ্র ছিল উত্তরা গার্লস স্কুলে। কিন্তু মীম চলে🎀 যায় উত্তরা বয়েজ স্কুলে।

পরীক্ষার সময় হয়ে যাওয়ায় মীম প🧸ড়ে বিপাকে। পুলিশ ঘটনাটি জানতে পারলে তাকে তোলা হয় উত🅺্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীনের গাড়িতে। পৌঁছে দেওয়া হয় তার নির্দিষ্ট কেন্দ্রে।

একইভাবে ভুল করে বাসায় প্রবে𝔍শপত্র ফেলে আসে কয়েকজন পরীক্ষার্থী। তাদের প্রবেশপত্র এন♌ে দেয় পুলিশ। যানজটে আটকা পরীক্ষার্থীদেরও সহায়তা করেছে বাহিনীটি।

এসএসসি পরীক্ষার্থীদের সহায়তা করার জন্য ‘সাপোর্ট’ নামে বিশেষ সেবা চালু করা হয়েছে। ডিএমপির উত্তরা পশ্চিম থানা এ সেবা চালু করেছে। এ জন্য বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) উত্তরা হাইস্কღুল অ্যান্ড কলেজের সামনে একটি বুথ খোলা হয়েছে।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্﷽মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, “এসএসসি পরীক্ষা উপলক্ষে উত্তরা পশ্চিম থানার উত্তরা হাইস্কুল অ্যান্ড কলেজ🅷ে আগত পরীক্ষার্থীরা যাতে নির্বিঘ্নে কেন্দ্রে পৌঁছাতে পারে, সে লক্ষ্যে সকাল থেকে থানা এলাকায় যানজট নিরসনে নিরলসভাবে দায়িত্ব পালন করেছে। পাশাপাশি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও পুলিশ পরিদর্শকের (তদন্ত) নেতৃত্বে পরীক্ষার্থীদের সহায়তার লক্ষ্যে একটি বিশেষ টিম ও পরীক্ষা কেন্দ্রে একটি বুথ স্থাপন করা হয়, যা ‘সাপোর্ট’ নামকরণ করা হয়। সাপোর্ট বুথ কেন্দ্রে আসা পরীক্ষার্থীদের স্বাস্থ্যসামগ্রী, মাস্ক, স্যানিটাইজার, বিশুদ্ধ খাবার পানি ও কলম থানা-পুলিশের পক্ষ থেকে বিনা মূল্যে সরবরাহ করা হয়।”

Link copied!