• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘দেশকে শ্রীলঙ্কার অবস্থায় দেখতে চায় বিএনপি-জামায়াত’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ২৩, ২০২২, ০৫:৫৪ পিএম
‘দেশকে শ্রীলঙ্কার অবস্থায় দেখতে চায় বিএনপি-জামায়াত’

বিএনপি-জামায়াত বাংলাদেশকে༒ বর্তমান শ্রীলঙ্কার অবস্থায় দেখতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। তিনি বলেছেন, “বাংলাদেশের অর্থনীতির ভিত্তি রেমিট্যান্স, গার্মে♛ন্টস শিল্প ও কৃষিখাত। বর্তমানে এ তিনটি খাতে ভালো অবস্থানে আছে বাংলাদেশ। তাই এ দেশে কখনও বর্তমান শ্রীলঙ্কা, আফগানিস্তান বা পাকিস্তান হবে না।”

সোমবার (২৩ মে) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিব🤡স উপলক্ষে বঙ্গবন্ꦡধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি-জামায়াত দেশবিরোধী রাজনৈতিক অপশক্তি উল্লেখ করে মাহবুব উল আলম হানিফ বলেন, “বিএনপির সৃষ্টি পাকিস্তানের গোয়েন্দা সংস্থার আশীর্বাদে। উন্নয়ন নয়, ধ্বংসাতꩵ্মক ꦿকর্মকাণ্ডই তাদের প্রধান কাজ।”

জাতির পিতাকে হত্যা কোনো বিচ্ছিন্ন ঘটনা ছিল না জানিয়ে আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, “বঙ্গবন্ধু হত্যা ছিল পূর্ব পরিকল্পিত হত্য🦋াকাণ্ড। যারা একাত্তরে পরাজিত হয়েছিল এবং তাদের পশ্চিমা মিত্ররা একাত্তরের পরাজয়𓆏ের চরম প্রতিশোধ নেওয়ার জন্য এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।”

পদ্মা সেতু প্রসঙ্গে হানিফ বলেন, “দেশে সেতু হতেই পারেꦚ। তবে, পদ্মা সেতুতে বাংলাদেশের মানুষের আবেগ মিশ্রিত। পদ্মা সেতু বাংলাদেশের সক্ষমতার প্রতীক। বিএনপি ও ড. ইউনূসের ষড়যন্ত্রে দুর্নীতির মিথ্যা অভিযোগ তুলে বিশ্বব্যাংক পদ্মা সেতু 🧔নির্মাণে অর্থায়ন থেকে নিজেদের সরিয়ে নেয়। কিন্তু, জননেত্রী শেখ হাসিনার প্রজ্ঞা ও সাহসী পদক্ষেপের কারণে এ সেতু আজ উদ্বোধনের দ্বারপ্রান্তে।”

Link copied!