• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘দল থেকে দূষিত রক্ত বের করতে হবে’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ২৫, ২০২২, ০৪:২৭ পিএম
‘দল থেকে দূষিত রক্ত বের করতে হবে’

দল থেকে দূষিত রক্ত বের 𒁃করে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, “ভালো আচরণ করে মানুষকে খুশি করতে হবে। তা না হলে শেখ হাসিনার এত সাফল্য অর্জন ও উন্নয়ন ম্লান হয়ে যাবে।”

বুধবার (২৫ মে) সকালে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য নবায়ন ও ঈদ 𒁏পুনর্মিলনী অনু🅠ষ্ঠানে তার রাজধানীর বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

চট্টগ্রামের কোন্দল আর দেখতে চাই না জানিয়ে ওবায়দুল কাদের বলেন, “চট্টগ্রামে দলীয় নেতা-কর্মীদের মধ্যে অনেক ঝামেলার কথা শুনেছি। এসব🍸 আর শুনতে চাই না। চট্টগ্রাম মহানগর এবং উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলন দ্রুত করতে হবে।”

২৩ জুন দলের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং ২৫ জুন পদ🍷্মা সেতুর উদ্বোধন উপলক্ষে চট্টগ্রামসহ সারা দেশের নেতা-কর্মীদের এখন থেকেই প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে ও𝔉বায়দুল কাদের বলেন, “পদ্মার দুই পারসহ সারা দেশে আজ আনন্দের ফোয়ারা জনগণের মাঝে বিরাজ করছে। বিরাজ করছে সাজ সাজ রব।”

তিনি আরও বলেন, “আগামী জাতীয় নির্বাচনে বিএনপি দেশের জনগণকে কী দেখাবে? কী উন্নয়ন দেখাবে? তাদের দেখানোর কিছু🎃 নেই। তাদের শাসনামলে জনগণকে দেখানোর মতো কিছু নেই। হাওয়া ভবনের দুর্📖নীতি, তারেক রহমানের দুর্নীতি আর তাদের নেত্রীর এতিমের টাকা আত্মসাৎ দেখানো ছাড়া তাদের আর কিছু নেই।”

Link copied!