• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘জনগনকে নিয়ে বিএনপির নাশকতা প্রতিহত করা হবে’


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৩০, ২০২২, ১০:০৭ পিএম
‘জনগনকে নিয়ে বিএনপির নাশকতা প্রতিহত করা হবে’

আন্দোলনের ಞনামে বিএনপি রাজপথে নাশকতা করলে আওয়ামী লীগ𝄹ের নেতা-কর্মীরাও বসে থাকবে না বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে নওগাঁ জেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের নওজোয়ান মাঠে অনুষ্টিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস স্মরণে শোক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি 🍃এ মন্তব্য করেন।

জনগনকে সঙ্গে নিয়ে নাশকতা প্রতিহত করা হবে জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, “রাজনীতির নামে আবার যদি ভ༒াঙচুর, বিশৃঙ্খলা, মানুষ হত্যা, জ্বালাও-পোড়াও করে তবে জনগণের নিরাপত্তা বিধানে ব্যবস্থা গ্রহণ করবে সরকারের প্রশাসন।”

ড. হাছান মাহমু𓂃দ বলেন, “বিএনপি ২০১৩ থেকে ২০১৫ সালে মানুষের ওপর আক্রমণ করেছিল, তাদের ওপর পেট্রল বোমা নিক্ষেপ করেছিল, অꦫবরোধের নামে মানুষের মানবাধিকার লঙ্ঘন করেছিল।”

তিনি আরও বলেন,“জামায়াত প্রসঙ্গে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নীরবতাই প্রমাণ করে বিএনপি-জামায়াতের ঐক্য অবিচ্ছেদ্য। চুপ থেকে বিএনপির নেতারা এ সত্য স্বীকার করে নি🔥য়েছেন। তাদের এই ঐক্য আছে এবং থাকবে।”

নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য আব্দুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ ♛আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, নওগাঁ -১ আসনের সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয়ের মন্ত্রী সাধন চন্দ্র মজুমদ🥀ার, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, ধামুꦰইরহাট-পত্নীতলা আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার, মহাদেবপুর-বদলগাছি আসনের সংসদ সদস্য আলহাজ্ব ছলিম উদ্দিন তরফদার, নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, আত্রাই-রাণীনগর আসনের সংসদ আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল প্রমুখ।

Link copied!