• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘গণমাধ্যমকর্মী আইন বাস্তব হলে সত্যিকার সুরক্ষা মিলবে’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২২, ১০:০১ পিএম
‘গণমাধ্যমকর্মী আইন বাস্তব হলে সত্যিকার সুরক্ষা মিলবে’

গণমাধ্যমকর্মী আইন বাস্তবে রূপ পেলে সাংবাদিকরা সত্যিকার সুরক্ষা পাব𝔉েন বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেছেন, “সাংবাদিকদের কল্যাণে শেখ হাসিনাই কাজ𒊎 করেছেন। অন্যান্য সরকারের আমলে সাংবাদিকরা নির্যাতনের শিকার হয়েছেন। গণমাধ্যমকর্মী আইন বাস্তবে রূপ পেলে সাংবাদিকরা সত্যিকার সুরক্ষা পাওয়া যাবে।”

শুক্রবার (২৯ এপ্রিল) বিকালে🐼 খুলনা প্রেসক্লাবে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সাংবাদিক কল্যাণ ট্রাস্ট সাংবাদিকদের ভরসার জায়গায় পরিণত হয়েছে জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগ্রহে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট তৈরি হয়েছে। সাংবাদিকদের সহায়তায় স্থায়ী ব্যবস্থাপনার জন্য তিনি♋ এই ট্রাস্ট করে দিয়েছেন। যা সাংবাদিকদের ভরসার জায়গায় পরিণত🍎 হয়েছে। এর মাধ্যমে এখন পর্যন্ত সাংবাদিকদের মাঝে ২২ কোটি টাকা দেওয়া সম্ভব হয়েছে।”

তিনি আরও বলেন, “অষ্টম ওয়েজ বোর্ড যারা বাস্তবায়ন করবেন না, তারা সরকারি ক্রোড়পত্র পাবেন ꦇনা। বিষয়টি বিশেষ গুরুত্ব দিতেꦗ হবে। আমি সব সময় সাংবাদিকদের সমস্যাগুলো সমাধান করার চেষ্টা করি।”

অনুষ্ঠান শেষে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে চিকিৎসা সহায়তা হিসেবে ৩২ ꧟জন এবং করোনাকালীন আর্থিক প্রণোদনার অংশ হিসেবে ৮৬ জন সাংবাদিককে আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়। 

Link copied!