• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


খালেদা জিয়াকে বিদেশে নেওয়া দরকার: ফখরুল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১, ০৪:৫৪ পিএম
খালেদা জিয়াকে বিদেশে নেওয়া দরকার: ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‍“রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ছোট একটি অপারেশনের পর খালেদা জিয়া বিপদমুক্ত, কিন্তু ꦓতার বিদেশ যাওয়াটা গুরুত্বপূর্ণ। নানাবিধ চিকিৎসার জন্য উন্নত যন্ত্রপাতি আমাদের দেশে নেই তাকে বিদেশে নেওয়া দরকার, এটা আমাদের দেশের চিকিৎসক🍸রাই বলেছেন।”

সোমবার (২৫ অক্টোবর) বিকেলে গুলশানে বিএ💛নপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল এ কথা বলেন।

মহাসচিব মির্জা ফখরুল বলেন, “অপারেশনের পর খালেদা জি♋য়া তার জ্যেষ্ঠপুত্র তারেক রহমান এবং ছোট ভাইয়ের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন। তিনি সুস্থ রয়েছেন। চিকিৎসকরা বলেছেন এখন তার বিপদের সম্ভাবনা নেই।”

এ সময় খালেদা জিয়ার চিকিৎসক দলের সদস্য এজেডএম জাহিদ হোসে🦩ন উপস্থিত ছিলেন।

অন্যদিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার একটি মাইনর অপারেশন করা হয়েছে। এখন তিনি আইস꧒িইউতে আছেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ডা. জাহিদ হোসেন।

ডা. জাহিদ বলেন, “ম্যাডামের ছোট একটি বায়োপসি করা♏ হয়েছে। অপারেশনের পরে তার সঙ্গে ছেলে তারেক রহম🌄ান কথা বলেছেন। ছোট ভাই শামীম ইস্কান্দারও কথা বলেছেন। ছোট ছেলের স্ত্রী সৈয়দা শর্মিলা রহমান সিঁথি কথা বলেছেন। এখন তিনি আইসিইউতে চিকিৎসাধীন আছেন। তবে তিনি ভালো আছেন।”

গত ১২ অক্টোবর জ্বর আসায় খালেদা জিয়াকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন। এর আগে করোনাভাইরাসসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ট🐬ানা ৫৪ দিন একই হাসপাতালে ভর্তি ছিলেন।

 

Link copied!