• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আইজিপি হচ্ছেন চৌধুরী আবদুল্লাহ আল-মামুন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২, ০৯:৪৯ এএম
আইজিপি হচ্ছেন চৌধুরী আবদুল্লাহ আল-মামুন

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) পদে নিয়োগ পাচ্ছেন র‍্যাপিড অ্যাকশন✱ ব্যাটালিয়নের (র‍্যাব) মহাপরিচালক (ডিজি) চৌধ✅ুরী আবদুল্লাহ আল-মামুন।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উচ্চপর্যায়ಌের একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

জান🐷া গেছে, ৩০ সেপ্টেম্বর শেষ হচ্ছে বর্তমান আইজিপি বেনজীর আহমেদের চাকরির মেয়াদ। এরপরই চৌধুরী আবদুল্লাহ আল-মাꦗমুন আইজিপির দায়িত্ব নেবেন। শিগগিরই তার নিয়োগের আদেশ জারি করা হবে।

আবদুল্লাহ আল মামুন পুলিশ সদর দপ্তর, মেট্রোপলিটন পুলিশ, আর্মড পুলিশ ব্যাটালিয়ন এবং বিভিন্ন জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ ইউনিটের দায়িত্ব পালন করেছেন। এ ছাড়া জাতিসংঘ শান্তি মিশনে কাজ করার মাধ্যমে তিনি বিশ্ব শান্তিরক্ষার জন্যও উজ্জ্বল অবদান রেখেছে💞ন।

তিনি ব্রাহ্মণবাড়িয়ার সদর সার্কেল এএসপি, সিরাজগঞ্জের♋ রায়গঞ্জ সার্কেল এএসপি, চাঁদপไুরের হাজীগঞ্জ সার্কেল এএসপি, চাঁদপুরের অতিরিক্ত এসপি, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারী কমিশনার, আর্মড পুলিশ ব্যাটালিয়নের এএসপি, এডিসি (ডিএমপি) হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এ ছাড়া নীলফামারী জেলার সুপারিনটেনডেন্ট পুলিশ, ডিএমপির ডেপুটি কমিশনার (ডিসি), এআইজি (এস্টাবলিশমেন্ট) এবং পুলিশ সদর দপ্তরের এআইজি (গোপ♑নীয়) হিসেবে দায়িত্ব পালন করেছেন। কর্মক্ষেত্রে অবদানের স্বীকৃতিস্বরূপ আবদুল্লাহ আল মামুন রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) পেয়েছেন।

Link copied!