• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অবশেষে সৈয়দপুরবাসীর স্বপ্নপূরণ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১, ০৪:২২ পিএম
অবশেষে সৈয়দপুরবাসীর স্বপ্নপূরণ

সৈয়দপুর-কক্সবাজার রুটে প্রথমবারের ♉মতো চালু হয়েছে বাংলাদেশ বিমানের সরাসরি ফ্লাইট। যাত্রীদের চাহিদার কথা বিবেচনা করেই নতুন এ রুটে বিমান চলাচল শুরু হয়েছে।

প্রথম অবস্থায় সপ্তাহে এক দিন সৈয়দপুর থেকে কক্সবাজারে সরাসরি ফ্লাইট চলাচল করবে বলে জানিয়েছ♑ে বিমান কর্তৃপক্ষ। এতে দেশীয় পর্যটন বিকাশের আশা কর্তৃপক্ষের🗹।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুর ১২টা ১০ মিনিটে প্রথমবারের মতো ৭৪ জন যাত্রী নিয়ে বাংলাদেশ এয়ারলাইনসের একটি বিমান নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর থেকে কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যায়। পর্যটন নগরী কক্সবাজারের সঙ্গে উত্তরবঙ্গের জেলাগুলোকে আকাশপথে সরাসরি ফ্লাইট সংযুক্ত করার মধ্য দিয়ে দেশিয় পর্যটন বিকাশের নতুন দিগন্তের ಌউন্মোচন হলো। এতে খুশি কক্সবাজারগামী পর্যটকসহ যাত্রীরা।

এ প্রসঙ্গে যাত্রীরা জানান, সৈয়দপুরবাসীর স্বপ্ন আজ পূরণ হলো। এর জন্য আমরা আনন্দিত। সৈয়দপুর থেকে কক্সবাজার যেতে🌱 আমাদের কমপক্ষে ১৮ থেকে ১৯ ঘণ্টা সময় লাগে। সে ক্ষেত্রে বিমানে গেলে ১ থেಞকে দেড় ঘণ্টায় চলে যেতে পারব।

সৈꦕয়দপুর-কক্সবাজার রুটে প্রথমবারের মতো সরাসরি ফ্লাইটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন রেলম♈ন্ত্রী।

এ বিষয়ে রেলপথমন্ত্রী নূরুল ইসলাম বলেছে✤ন, “শুধু বিমান নয়, রেলযোগে এ অঞ্চলের মানুষ যেন সরাসরি কক্সবাজারের সঙ্গে যুক্ত হতে পারে আমরা তা নিশ্চিত করব। আগামী বছর ডিসেম্বর পর্যন্ত আমরা রেলযোগে সৈয়দপুর ও কক্সবাজারকে সংযুক্ত করব।”

এ সময় আরও উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসহ স্থানীয় সংসদ সদস্য ও বিমানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
 

Link copied!