• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রেমিকাকে খুশি করতে যেমন পোশাক পরবেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৮, ২০২৪, ০৫:৪১ পিএম
প্রেমিকাকে খুশি করতে যেমন পোশাক পরবেন
ছবি: সংগৃহীত

প্রেমিকাকে মুগ্ধ করতে কিংবা মন জয় করতে কত খেসারতই না দিতে হয় পুরুষকে। উপহার দেওয়া, ঘুরতে নিয়ে য🦹াওয়াসহ আরও কত কী। সবকিছু করেও যদি প্রেমিকের সাজ-পোশাক ভালো না হয় কিংবা প্রেমিক স্মার্ট না হন, তবে কোনো কিছুতে𒀰ই প্রেমিকার মন ভরবে না। বরং প্রেমিকা সবসময় হেয় করেই যাবেন।

নারীদের মতো পুরুষদেরও সাজ-পোশাকে ফ্যাশনেবল হতে হয়। যদিও অনেক🍷ে পুরুষই ফ্যাশন সচেতন। ফ্যাশনের সঙ্গে তাল মিলিয়েই পোশাকে বদল আনেন। আবার অনেকে দামী পোশাক  তো পরছেন ঠিকই, কিন্তু সঠিক কায়দায় না পরায় নিজেকে উপস্থাপন করতে পারেন না। কিন্তু অল্প দামের পোশাকও সঠিক কায়দায় পরলে সহজেই আকর্ষণীয় হয়ে ওঠা যায়। জয় করা যায় প্রেমিকার মনও। ছেলেরা পোশাকের ক্ষেত্রে যে বিষয়গুলো নজরে রাখবেন চলুন জেনে নেই।

·        একসঙ্গে দুটো পোশাক পরলে আপনাকে আরও তরুণ দেখাবে। বয়স যেমনই হোক একসঙ্গে দুটো পোশাক পরে সহজেই আকর্ষণীয় করে তুলতে পারেন নিজেকে। যেমন_ একটি টি-শার্ট🌼 পরলেন। এর উপরে একটি শার্ট পরে নিলেন। তবে খেয়াল রাখবেন দুটোই যেন এক রঙা না হয়। নিচে এক রঙের টি 🌠শার্ট পরলে উপরে চেক শার্ট পরতে পারেন।

·        পোশাক যে ব্র্যান্ডেরই হোক না কেন তা সঠিক মাপের হতে হবে। ⭕সঠিক মাপের না হলে সবটাই নষ্ট 🌟হয়ে যাবে। শরীরের গড়ন অনুযায়ী সঠিক মাপের পোশাক বেছে নিন।

·        পোশাক নির্বাচন𝔉ের ক্ষেত্রে খুব বেশি আঁটসাঁট পোশাক বেছে নিবেন না।🎉 আবার খুব বেশি ঢিলেঢালা পোশাকও ভালো লাগবে না। এক্ষেত্রে হালকা ঢিলে পোশাক পরতে পারেন। এতে পোশাক পরার পর অস্বস্তিবোধ হবে না।

·        পোশাকের মাপের পাশাপাশি এর রং নিয়েও খেয়াল রাখতে হবে। অনেক ছেলেরাই সাদা-কালো এবং নীল রঙের পোশাক পরতে পছন্দ করেন। এর বাইরে অন্য রং নিয়ে স্বাচ্ছন্দবোধ ক🍰রেন না। কিন্তু নিজেকে আকর্ষণীয় করতে রঙিন পোশাকও পরতে হবে। সাদার, কালো, গোলাপি, ধূসর, অলিভ গ্রিন, বাদামি, আকাশি রঙের পোশাক ছেলেদের বেশ মানিয়ে যায়।

·        অনেক ছেলেই অন্তর্বাস বাছাইয়ের ক্ষেত্রে বেশ উদাসীন। এমনকি সস্তা বা কমদামী অন্তর্বাস পরেন। এতে কিছুদিনের মধ্যেই অন্তর্বা𒁏সের মাপ বিগড়ে যায়। অন্তর্বাস ঢিলে হলে পোশাকের নীচ থেকে তা চোখে পড়ে। এতে নিজের অস্বস্তিবোধ বাড়ে। তাই অন্তর্বাস দেখেশুনে ভালো মানের কিনতে হবে।

·        বেল্ট ও জুতো রং একই হওয়া যাবে না। সাদা রঙের জুতো হলে যে কোনও বেল্টের সঙ্গেই পরতে পারেন। কিন্তু কালো রঙের জুতোর সঙ্গ💎ে বাদামি রঙের বেল্ট পরতে পারেন।

·      &nbsꦡp; সাদা মোজা এড়িয়ে চলুন। প্রতিদিন ব্যবহারের জন্য কালো মোজা পরাই ভালো হবে।  সাদা স্নিকার্স কিংবা স্পোর্টস শ্যুর সঙ্গে সাদা মোজা মানাবে। তবে ট্রাউজ়ার্স কিংবা জুতোর রঙের সঙ্গে মিলিয়ে মোজা পরার চেষ্টা করুন। যদি আপনি মোজা নিয়ে ঝামেলায় না যেতে চান তবে কালো কিংবা খয়েরি রঙের মোজা কিনে রাখলেই চলবে।

·        আলমারি থেকেಌ বের করেই পোশাক পরে প্রেমিকার সঙ্গে দেখা করতে রওনা করলেন। খেয়াল করেছেন, পোশাকটি ইস্তি করা রয়েছে কিনা। না কুচকানো পোশাক পরেই রওনা করেছেন। এতে কিন্তু আপনাকে আরও অগোছালো লাগবে। আর প্রেমিকারও ভ্রু কুঁচকে যাবে। তাই যখনই যে পোশাক পরবেন তা অবশ্যই ইস্তি করে পরবেন।

Link copied!