• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্পেনে মিলল কাতারের রাজকুমারীর মরদেহ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১, ২০২২, ০৭:৪৬ পিএম
স্পেনে মিলল কাতারের রাজকুমারীর মরদেহ

কাতারের সাবেক রাজকুমারী ক্যাসিয়া গ্যালেনিওর মরদেহ উদ্ধার করেছে স𒆙্পেনের পুলিশ। স্পেনের মালাগা প্রদেশের মারবেলায় নিজ বাড়িতে তার কক্ষ থেকে মরদেহ উদ্ধার করা হয়।

মালাগা প্রদেশের পুলিশের বরাতেꦛ বার্তা সংস্থা রয়টার্স বলছে, রোববার সকালে ৪৬ বয়সী ক্যাসিয়া গ্যালেনিওর মরদেহ উদ্ধ𝄹ার করা হয়েছে। বুধাবার (১ জুন) স্প্যানিশ কর্তৃপক্ষ তার মরদেহ পাওয়ার বিষয়টি প্রকাশ করেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের এক কর্মকর্তা জানান, গ্যালেনিওর মেয়ে ফরাসি থেকে পুলিশকে ফোন দিয়ে জানান, তার মা ফোন রিসিভ কর🥀ছে না। এরপর পুলিশ তার বাসায় যায়। দারোয়ানের সহায়তা পুলিশ বাড়ির ভেতরে প্রবেশ করে। তখন নিজ বেডে গ্যালেনিওর মরদেহ পড়ে থাকতে দেখা যায়। তার দেহে কোনোরকম নির্যাতনের চিহ্ন পাওয়া য🍸ায়নি।

এইꩵ কর্মকর্তা আরো জানান, গ্যালেনিওর যুক্তরাষ্ট্রের নাগরিত্বও ছিল। তার মৃত্যুর রহস্য তদন্তে 💫একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে স্প্যানিশ পুলিশ।

ফরাসি সংবাদপত্র লে প্যারিসিয়েন মতে, গ্যালেনিও কাতারের আমিরের ৭৩ বছর বয়সী চাচা আবদেলাজিজ বিন খলিফা আল-থানিকে বিয়ে করেছিলেন। তাদের তিন সন্তান🌄 ছিল। পরে তাদের বিচ্ছেদ হয়। বিচ্ছেদের সন্ত🐬ান কার কাছে থাকবে এ নিয়ে দীর্ঘ বিরোধ চলে। বাচ্চারা এখন প্যারিসে তাদের বাবার সঙ্গে থাকে।

Link copied!