• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ওয়াশিংটনে হোটেলে বন্দুক হামলায় নিহত ১


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২২, ০২:১১ পিএম
ওয়াশিংটনে হোটেলে বন্দুক হামলায় নিহত ১

যুক্তরাষ্ট্রের𒅌 ওয়াশিংটন রাজ্যের একটি হোটেলে বন্দুক হামলার ঘটনা ঘটেছে। ওয়াশিংটন পোস্ট জানায়, স্থানীয় সময় বৃহস্পতিবার ভোরে   কানেকটিকাট এভিনিউতে ডেস ইন হোটেলে এ হামলা হয়। এতে এক নারী নিহত হয়েছেন🧸। আহত হয়েছেন চারজন।

স্থানীয়রা জানান, হোটেলে মাদকের আড্ডা ও অন্যান্য অসামাজিক কার্যকলাপের বিষয়ে দীর্ঘꩲদিন ধরে অভিযোগ করে আসছেন তারা। তবে কর্তৃপক্ষ তা আমলে ꦜনেয়নি।

রাজ্যের পুলিশ প্রধান রবার্ট জে কন্টি জানা💦ন, কানেকটিকাট এভিনিউতে অবস্থিত এই হোটেলটি🍃 কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের কাছেই অবস্থিত। ঘটনাস্থল থেকে একটি হ্যান্ডগান উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ প্রধান রবার্ট জে কন্টি বলেন, "ভোররাত ৩টা ৩০ মিনিটে হোটেলের একটি কক্ষে গুলি চালানো হয়। এ ঘটনায় তদন্ত শুরু হয়েছে। হোটেলের থাকা লোকজন একে অপরের পরিচিত। ত𓆏বে হোটেলের বাইরে কোন হামলা হয়নি। আমরা খুব শিগগিরই এই মামলার নিষ্পত্তির ব্যাপারে আশাবাদী।"

পুলিশ আরও জানায়, হামলার পর হোটেল কক্ষে গুরুতর আহত এক নারী হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। তাৎক্ষণিকভাবে ওই নারীর পরিচয় পাওয়া যায়নি। এছাড়া আরেকজন নারীকে লবিতে আহত অবস্থায় পাওয়া গেছে🍸 এবং তৃতীয় আরও এক নারীকে হোটেলের অন্য জায়গায় পাওয়া যায়। গুলিবিদ্ধ বাকি দুই ব্যক্তি নিজেরাই হাসপাতালে যান।

হোটেলে রাতে কোনো পার্টি বা সামাজিক অনুষ্ঠান ছিಞল বলে ধারণা পুলিশের। যেসব লোকেরা সেখানে রুম ভাড়া নিয়েছে তারা সবাই মেরিল্যান্ডের বাসিন্ಞদা। তবে গোলাগুলির কারণ এখনও অস্পষ্ট।

Link copied!