• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মাইক ভাড়া করে ‘সংবাদমাধ্যমকে’ গালি দিতে অনুমতি চাইলেন যুবক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৪, ০৪:০৫ পিএম
মাইক ভাড়া করে ‘সংবাদমাধ্যমকে’ গালি দিতে অনুমতি চাইলেন যুবক

একটি বিশেষ সংবাদমাধ্যমকে ইচ্ছে মত দু’ঘণ্টা ধরে গালিগালাজ করতে অনুমতি চেয়েছেন এক যুবক। ওই সংবাদমাধ্যমের বিরুদ্ধ♌ে তাক🅘ে নিয়ে ভুল খবর প্রচার করার অভিযোগ তুলেছেন। এমন ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে।

জানা যায়, উত্তরপ্রদেশের প্রতাপগড়ের বাসিন্দা প্রতীক সিংহ। তিনি এলাকার সাবডিভিশনাল ম্যাজিস্ট্রেটের কাছে এ সংক্রান্ত একটি লিখিত আবেদনপত্র জমা দিয়েছেন। তিনি জানিয়েছেন, এলাকার একটি সংবাদমাধ্যমের অফিসের সামনে তিনি মাইক লাগাতে ♋চান। টানা দুঘণ্টা সেই মাইকের মাধ্যমে গালি দিতে চান ওই অফ🍒িসের কর্মচারি ও কর্তৃপক্ষকে।

যুবক জানিয়েছেন, সংবাদপত্রের একটি প্রতিবেদনে তাকে ‘জমি মাফিয়া’ বলে অভিহিত করা হয়েছে। অভিযোগ করা হয়, তিনি নাকি কারও জমি কে🅰ড়ে নিয়েছেন। তবে এই অভিযোগ অস্বীকার করেছেন ওই যুবক। তিনি সংবাদমাধ্যম কর্তৃপক্ষকে মানহানির নোটিশও পাঠিয়েছ🔴েন।

চিঠিতে যুবক দাবি করেছেন, গত ৯ জানুয়ারি তিনি তার ⛄একটি জমিতে বুলডোজার চালিয়েছেন। তার পরেই সংবাদপত্রে তা♏কে ‘জমি মাফিয়া’ বলে উল্লেখ করা হয়েছে।

এই প্রতিবেদনের জবাবে আগামী ১৫ জানুয়ারি বেলা ১২টা থেকে দু’ঘণ্টা মাইকে ওই সংবাদমাধ্যমের উদ্দেশে অবমাননাকর মন্তব্য ক🔯রতে চান তিনি।

চিঠিতে যুবক আরও জানিয়🍒েছেন, তিনি কাউকে কোনো ভয় দেখাবেন না, হুমকি দেবেন না 🐽বা কোনোভাবে হিংসার আশ্রয় নেবেন না। কেবল গালি দিতে চান।

Link copied!