• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ডিপ ফ্রিজে আটকা পড়ে ৪ শিশুর মৃত্যু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১০:৫৯ এএম
ডিপ ফ্রিজে আটকা পড়ে ৪ শিশুর মৃত্যু
প্রতীকী ছবি

ডিপ ফ্রিজে আটকা পড়ে ৪ শিশুর মৃত্যু হয়েছে। ঘটন💟াটি ঘটেছে আফ্রিকার দক্ষিণাঞ্চলীয় দেশ নামিবিয়ায় জামবেজি অঞ্চলে। খেলার সময় দুর্ঘটনাবশত ওই শিশুরা ফ্রিজে আটকা পড়েছিল বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদমাধ্যম বিবিসির প্রতিবেদনে বলা হয়, স্থানীয় সময় গত সোমবার বিকেলে জামবেজির কাতিমা মুলিলো শহরের ঘনবসতিপূর্ণ এলাকায় অব্যবহৃত ডিপ ফ্রিজারের মধ্য থেকে ওই শিশুদের উদ্ধার করা হয়। উদ্ধারের পর পার্শ্ব♊বর্তী কাতিমা মুলিলো স্টেট হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তবে চার শিশুর ম🥃ধ্যে দুজন ফ্রিজের মধ্যে মারা যায় এবং অন্য দুজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

নামিবিয়ার পুলিশ দেশটির উত্তর-পূর্ব জামবেজি অঞ্চলে একটি পুরোনো খালি ফ্রিজারে চার শিশুর মৃত্যুর ঘটনা তদন্ত করছে। মৃত ওই চার শিশুর🌊ꦉ বয়স তিন থেকে ছয় বছরের মধ্যে। পুলিশের ধারণা শিশুরা দুর্ঘটনাক্রমে খেলার সময় আটকে পড়ে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ফ্রিজের ভেতরে দম বন্ধ হয়ে মৃত্যু হয়েছে শিশুদের।

জামবেজির আঞ্চলিক পুলিশᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ কমান্ডারের বরাতে বার্তা সংস্থা এএফপি জানায়, ফ্রিজটিতে এমন একটি হুক ছিল, যা শুধু বাইরে থেকেই খোলা যেত। ওই শিশুরা প্রায় দেড় ঘণ্টা এটির ভেতরে আটকে ছিল এবং সেখানে তাদের দম বন্ধ হয়ে যায়।

অব্যবহৃত ওই ফ্রিজটি মৃত শিশুদের কোনো একজনের൲ পরিবারের। তবে সেটি বাড়ির বাইরে কেন রাখা হয়েছিল তা জানা যায়নি। এ ঘটনায় তদন্ত করছে পুলিশ।

Link copied!