• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গাড়িতে সিটবেল্ট না বাঁধায় ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাককে জরিমানা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩, ০১:৩২ পিএম
গাড়িতে সিটবেল্ট না বাঁধায় ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাককে জরিমানা

সিটবেল্ট না বেঁধে গাড়িতে চড়ায় জরিমানার মুখোমুখি হয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাক। শুক্রবার (২ཧ০ জানুয়ারি) ব্রিটিশ পুলিশ এ জরিমানা করেন। এ ঘটনায় ক্ষমা চেয়েছেন তিনি।

ল্যাঙ্কাশায়ার পুলিশ টুইটারে জানিয়েছে, সামাজিক যোগা♔যোগমাধ্যমে একটি ভিডিওতে দেখা যাচ্ছে, ল্যাঙ্কাশায়ারে চলন্ত গাড়িতে এক ব্যক্তি সিটবেল্ট পরেননি। তাই শুক্রবার আমরা লন্ডনের ৪২ বছর বয়সী ব্যক্তিকে শর্তসাপেক্ষ নির্দিষ্ট শাস্তির প্রস্তাব দিয়েছি।

এর আগে, চলন্ত গাড়িতে সিটবেল্ট সরানোর একটি ভিডিও সামাজিক যোগাযো⛎গমাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক সꦆমালোচনার মুখে পড়েন ঋষি সুনাক।

ওই ভিডিওতে ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি স💛ুনাককে সিটবেল্ট ছাড়া গাড়িতে যেতে দেখা যায়। আর এতেই বিস্তর সমালোচনা শুরু হয়। এরপর সুনাক ভুল স্বীকার করেন। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) তার জন্য ক্ষমাও চান তিনি।

সুনাকের ডাউনিং স্ট্রিটের মুখপাত্র জানিয়েছেন, তিনি কিছুক্ষণের জন্য সিꦅটবেল্টটি খুলেছিলেন। তিনি নিজে স্বীকার করেছেন তা ভুল হয়েছিল। প্রধানমন্ত্রী মনে করেন, সবার সিটবেল্ট পরা উচিত।

সুনাক দেশে একশ টিরও বেশি প্রকল্পে অর্থায়নের জন্য তার সরকারের নতুন লেভেলিং আপ ফান্ড ঘোষণার প্রচার করার জন্য একটি ভিডিও করেন। চলন্ত গাড়ির পেছনের সিটে বসেই 💧সেই ভিডিওটি করেন সুনাক। ভিডিও রেকর্ডিংয়ের সময় সি👍টবেল্ট খুলে নেন। আর সেটিই তার ভুল।

Link copied!