• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে ‘সুর’ নরম ইমরানের, বিক্ষোভের ডাক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ১১:৩১ এএম
প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে ‘সুর’ নরম ইমরানের, বিক্ষোভের ডাক
পাকিস্তানে বিক্ষোভ। ছবি : সংগৃহীত

রাজনৈতিক প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে সুর নরম করেছেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রতিষ্ঠাত🎃া ইমরান খান। এরপর জাতীয় নির্বাচনে ভোট কারচুপির অভিযোগ এনে শনিবার (📖১৭ ফেব্রুয়ারি) পাকিস্তানজুড়ে শান্তিপূর্ণ বিক্ষোভের ডাক দিয়েছে পিটিআই।

তেহরিক-ই-ইনসাফ-পার্লামেন্টারিয়ানসের (পিটিআই-পি) সঙ্গে জোট গঠনের খবর পরিষ্কার করার পর এ ꧙তথ্য জানানো হয়েছে।

জিও নিউজের প্রতিবেদনে বলা হয়, ইমরান খানের দল পিপিপি ও পার্টির বিচ্ছিন্ন অংশের সঙ্গে আলোচনায় সম্মত হওয়ার পর এই সিদ্ধান𝓡্ত জানানো হয়েছে।

দলের সূত্র জিও নিউজকে জানিয়েছে, ইমরান খান বর্তমানে আদিয়ালা জেলে বন্দী। তিনি পিপিপির সঙ্গে কথা বলতে প্রস্তুত। দলটি ইতোমধ্যেই পাকিস্তাꦫন মুসলিম লীগ-নওয়াজের প্রধানমন্ত্রীর প্রার্থী শাহবাজ শরিফকে সমর্থনের ঘোষণা দিয়েছে।

তবে পিটিআই নেতা ব্যারিস্টার মুহাম্মদ আলী সাইফ সরকার গঠনের জ📖ন্য পিপিপির সঙ্গে যোগাযোগের খবর অস্বীকার করেছেন। সাংবাদিকদের তিনি বলেন, “পিটিআই প্রতিষ্ঠাতা পিপিপি ও পিএমএল-এনের সঙ্গে আলোচনার বিরুদ্ধে ‘কঠোরভাবে’ পরামর্শ দিয়েছিলেন।”

পিপিপির সঙ্গে সরকার গঠনের প্রতিবেদন বিভ্রান্তিকর উল্লেখ করে মুহাম্মদ আলী সাই🔴ফ বলেন, “পিটিআই প🅷্রতিষ্ঠাতা বিরোধী দলে বসতে বলেছেন কিন্তু পিপিপি ও পিএমএল-এনের সঙ্গে জোট বাঁধবেন না।”

Link copied!