• ঢাকা
  • শুক্রবার, ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ২১ ভাদ্র ১৪৩১, ১ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চুরি করতে গিয়ে যৌনসম্পর্কের ভিডিও ধারণ, পাঠালেন হোয়াটসঅ্যাপে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ১০:১৫ এএম
চুরি করতে গিয়ে যৌনসম্পর্কের ভিডিও ধারণ, পাঠালেন হোয়াটসঅ্যাপে
প্রতীকী ছবি

সাতসকালে পরিচিত একটা নম্বর থেকে মেসেজটা এলো হোয়াটসঅ্যাপে। দেখে হতবাক দম্পতি। আগের রাতে তাদের যৌনসম্পর্ক🐓ের দৃশ্য কে রেকর্ড করল, অনেক ভেবেও তারা বুঝতে পারলেন না। বাড়িতে তারা একাই ছিলেন। এর কিছুক্ষণ পরেই আসে হুমকিটা। চাওয়া হয় ১০ লাখ রুপি। 

তবে🤡 তার হুমকির কাছে মাথা নোয়ায়🌄নি ওই দম্পতি। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দিয়েছিলেন তারা। পুলিশ ওই ফোন নম্বর ট্র্যাক করে অভিযুক্তকে গ্রেপ্তার করে। ঘটনাটি ভারতের ছত্তিশগড়ের।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম বিনয় সাহু। এক রাতে চুরি করতে দুর্গ জেলার এক বাড়িতে ঢুকেছিলেন তিনি। বাড়িটি ছিল এক তরুণ দম্পতির। বিনয🍸় সেখানে ঢুকে তাদের যৌনসম্পর্ক দেখতে পান। এরপর সেখান থেকে কিছু চু♓রি না করে ফোনের ক্যামেরা বের করে দম্পতির ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও করেন। উদ্দেশ্য তাদের ব্ল্যাকমেল করা।

জিজ্ঞাসাবাদে বিনয় জানিয়েছে, বেশ কয়েকবার পাবলিক সার্ভিস কমিশনের পরীক্ষায় ব্যর্থ হয়ে চুরি করা শুরু করেছিলেন তিনি। পুলিশের মতে, বিনয় একই বাড়িতে বারবার চুরির চেষ🐼্টা করতেন। ওই রাতে তিনি তিনবার চুরি করতে ঢুকেছিলেন। প্রথম দুইবার চুরি করেছিলেন। তৃতীয়বার ঘরে ঢুকে ওই দম্পতিকে তাদের ঘনিষ্ট মুহূর্তে দেখে ফেলেন।

অভিযোগ পাওয়ার পর মামলাটি তদন্তের জন্য সাইবার সেলে পাঠিয়েছিল পুলিশ। বিনয়কে গ্রেপ্তার পর তার কাছ থেকে 🍸আরও তিনটি সিম কার্ড ও একটি হ্যান্ডসেট উদ্ধার 𒉰করা হয়েছে।

Link copied!