• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাশুড়ি চান পুত্রবধূর সঙ্গে শারীরিক সম্পর্ক করতে, এরপর যা হলো...


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৭, ২০২৪, ০৯:৫৬ এএম
শাশুড়ি চান পুত্রবধূর সঙ্গে শারীরিক সম্পর্ক করতে, এরপর যা হলো...
প্রতীকী ছবি

পুত্রবধূকে শারীরিক সম্পর্ক করতে চাপ দিয়েছিলেন শাশুড়ি! রাজি না হওয়ায় ব্লেড দিয়ে আঘাত করেন। আঘাꦏতের পর আঘাত হেনে জখম করা হয় পুত্রবধূকে। সম্প্রতি এমনই একটি অভিযোগ তুলছে ভা𓂃রতের উত্তর প্রদেশের এক নারী।

কেবল শাশুড়ি নয়, স্বামীর বিরুদ্ধেও পুলিশের কাছে অভিযোগ করেছেন তিনি। এ ঘটনায় চাঞ্চল🌞্যের সৃষ্টি হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গেছে, ২০২২ সালে উত্তর প্রদেশের গাজীপুর জ🐎েলার অলোক উপাধ্যায়ের সঙ্গে বিয়ဣে হয় অভিযোগকারীর। বিয়ের পর থেকেই শুরু হয় নির্যাতন। খবর ইন্ডিয়া টুডের

ভুক্তভোগী জানিয়েছেন, তার শাশুড়ি তার সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক স্থাপন করতে চেয়েছিল🀅েন। বাধা দেওয়ায় চড়াও হয়েছিলেন ব্লেড নিয়ে। তারপর পুত্রবধূর হাতে জখম করতে থাকেন। ৫টি বড় বড় ক্ষত তৈরি হয়েছিল ধারালো ব্লেডের কোপে। সেলাই নিতে হয়েছিল।

ভুক্তভোগীর আরও অভিযোগ, তাকে একটা ঘর🀅ে আটকে রাখা হতো। বাধ্য ক༒রা হতো একই পোশাকে দিনের পর দিন থাকতে। সেই সঙ্গে যৌতুকের জন্য দেওয়া হতো চাপ।

তিনি জানান, ২০২৩ সালে এক পুত্রসন্তানের জন্ম দেন। এরপরই অশান্তি চরমে ওঠে। সন্তানের বাবা কে, এই প্রশ্ন তুলে তাকে মারধর করতে থাকেন তার স্বামী। সন্দেহ প্রকাশ করেন সন্তানটি তার নয়। বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছিল তাকে। পরে শ্বশুর𝓡বাড়ি আপসের প্রস্তাব দেয়।

Link copied!