• ঢাকা
  • শুক্রবার, ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ২২ ভাদ্র ১৪৩১, ১ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আচমকা আকাশ থেকে সৈকতে পড়ল ধাতব বস্তু, হতাহত শতাধিক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৪, ২০২৪, ০২:৪২ পিএম
আচমকা আকাশ থেকে সৈকতে পড়ল ধাতব বস্তু, হতাহত শতাধিক
ঘটনাস্থল। ছবি : সংগৃহীত

সৈকতে নিজেদের মতো সময় কাটাচ্ছিলেন লোকজন। এমন সময় তাদের ওপর আকাশ থেকে হঠাৎ ধাতব টুকরো সদৃ🐈শ বস্তু আঘাত করে। এতে ঘটনাস্থলে তিন শিশুসহ পাঁচজন নিহত ৫ হয়েছেন। এছাড়াও আহত হয়েছেন শতাধিক।🏅 রোববার (২৩ জুন) রাশিয়া অধিকৃত ক্রিমিয়ার সেভাস্তোপল শহরে ঘটনাটি ঘটেছে।

এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ম🔯ার্কিন সংবাদমাধ্যম সিএনএন।

সিএনএন জানায়, ইউক্রেন থেকে হামলার সময় সৈকতে নামা পর্যটক ও বিভিন্ন দেশের বাসিন্দাদের ওপর ক্ষেপণাস্ত্রে♐র টুকরো আঘাত হানলে হতাহতের এই ঘটনা ঘটে।

সেভাস্তোপলের গভর্নর মিখাইল রাজভোজায়েভ টেলিগ্রামে এক বার্তায় বলেন, “দুর্🍸ভাগ্যবশত, বর্তমানে আমাদের কাছে ১২৪ ভু▨ক্তভোগী রয়েছে, যার মধ্যে তিনজন মৃত শিশু এবং দুইজন প্রাপ্তবয়স্ক।

রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় টেলিগ্রামে দেওয়া পোস্টে বলা হয়, ইউক্রেন যুক্তরাষ্ট্রের সরবরাহ করা অপারেশনাল-কৌশলগত ক্ষে𒆙পণাস্ত্র ক্লাস্টা🍷র ওয়ারহেড দিয়ে এই হামলা চালিয়েছে। চারটি ক্ষেপণাস্ত্র রাশিয়ার বিমান প্রতিরক্ষা ব্যবস্থা গুলি করে ভূপাতিত করে। তবে একটি পাশের শহরের সৈকতের ওপর দিয়ে যাওয়ার সময় বাতাসের চাপে বিস্ফোরিত হয়। এ সময় অনেকে সাঁতারের পোশাক পরে ছিলেন।

রাশিয়ার প্রতিরকꦏ্ষা মন্ত্রণালয় জানায়, অপ্রত্💛যাশিত এই হামলায় নিহতদের মধ্যে ছিল ম্যাগাদানের ডেপুটি মেয়র ওলেগ আভেরিয়ানভের ছোট মেয়ে। 

এ ঘটনায় ম্যাগাদানেরও মেয়র ইউরি গ্রিশান বলেন, “আভেরিয়ানভের মেয়ে সোফিয়ার বয়স ৯ বছর এবং সেভাস্টোপলে তার বাবা-মায়ের সঙ্গে ছুটিতে ছিলেন।

Link copied!