• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বেকার শিল্পীদের পর্ন ছবিতে কাজের প্রস্তাব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৭, ২০২৩, ০৪:১৭ পিএম
বেকার শিল্পীদের পর্ন ছবিতে কাজের প্রস্তাব

বেলজিয়ামের বেকার শিল্পী এবং অভিনেতারা পর্ন ছবিতে অভিনয় করতে𓆏 ইচ্ছুক কিনা একটি সরকারি কর্মসংস্থান সংস্থার পক্ষ থেকে জানতে চাওয়া হয়েছে। তাদের এমন প্রশ্নে স্থানীয় সংসদ সদস্যরা 🌜ক্ষোভ জানিয়েছেন।

বিশেষ করে, চাকরিপ্রার্থী শিল্পীদের জিজ্ঞাসা করা হয়েছিল যে তারা শর্ট ফিল্ম, ꦜকর্পোরেট সিনেমা, রেডিও নাটকে বা ইরোটিক বা পর্নোগ্রাফিক ক্লিপগুলো অভিনয় করতে চান কিনা।

রাশিয়ার সংবাদমাধ্যম আরটি ও দ্য টেলিগ্রাফ পৃথক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। এতে বলা হয়ে𒈔ছে, রাজনীতিবিদরা সরকারি কর্মসংস্থান সংস্থার দ্বারা প্রস্তুতকৃত চাকরিপ্রার্থীদের তালিকা থেকে প্রশ্নটি বাদ দেওয়ার আহ্বান জানিয়েছেন। তাদের এমন প্রশ্ন ফর্মটি একটি বড় বিতর্কের সূত্রপাত করেছে। কেননা কর্মসংস্থান সংস্থার চাকরির ওই প্রস্তাব প্রত্যাখ্যান করা হলে অনাগ্রহীদের উপর জরিমানা আরোপ কথাও বলা হয়েছে।

এই বিষয়ে ব্রাসেলসের আঞ্চলিক পার্লামেন্টে বেলজিয়ামের ওয়ার্কাꦜর্স পার্টির নেতৃত্বদানকারী ফ্রাঙ্কোয়েস ডি স্মেড্ট বলেছেন, ‘এটি সম্পূর্ণ কলঙ্কজনক।’

তিনি বলেন, এটি একটি পাবলিক সার্ভিস যা অবশ্যই চাকরিপ্রার্থীদের উপযুক্ত চাকরি খুঁজে পেতে সাহায্য করবে। তাদ🌳ের এই ধরনের প্রশ্নের মুখোমুখি হওয়ার কোনো কারণ নেই।

এ বিষয়ে মন্তব্য করে, অ্যাক্টিরিসের মুখপাত্র রোমেন অ্যাডাম বলেন, এটি প্রস্তജাব নয় বরং একটি প্রশ্ন ছিল, যেখানে জোর দিয়ে জিজ্ঞাসা করা হয়েছে যে শিল্পীরা জীবিকার জন্য কী করতে চান। এতে কোনো ভুল নেই।

বেলজিয়ামের ওয়ার্কার্স পার্টি অবিলম্বে ফ𒁃র্ম থেকে প্রশ্ন😼টি সরানোর আহ্বান জানিয়েছে।

অ্✤যাক্টিরিসের মুখপাত্র বলেন, এটি একটি ‘রাজনৈতিক সমস্যা’, যদি রাজনৈতিক স্তরে সিদ্ধান্ত ন✅েওয়া হয় যে এই প্রশ্নটি সরানো উচিত, আমরা তা করব।

Link copied!