• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিবাহবার্ষিকীর উপহার না পেয়ে স্বামীকে ছুরিকাঘাত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৬, ২০২৪, ০৫:৩৪ পিএম
বিবাহবার্ষিকীর উপহার না পেয়ে স্বামীকে ছুরিকাঘাত
প্রতীকী ছবি

ভারতের বেঙ্গালুরুতে বিবাহবার্ষিকীতে উপহার না পেয়ে স্বামীকে ছুরিকাঘাত করেছেন এক নারী। এ ঘটনায় হত্যাচেষ্টার অভিযোগে স্ত্রীর বিরুদ্ধে থানায় মামলা করেছেন ভুক্তভোগী স্বামী। গত ২৭ ফেব্রু൩য়ারি এ ঘটไনা ঘটে বলে এক প্রতিবেদনে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

প্রতিবেদনে বলা হয়🍎, ছুরিকাঘাতে আহত স্বামী কিরণের (ছদ্মনাম) বয়স ৩৭ বছর। তিনি একটি বেসরকারি প্রতꦰিষ্ঠানে চাকরি করেন। তার স্ত্রী সন্ধ্যা (ছদ্মনাম) একজন গৃহিণী।

কিরণ পুলিশকে বলেন, তিনি রাতে ঘুমাচ্ছিলেন। হঠাৎ সন্ধ্যা রান্নার কাজে ব্যবহৃত একটি ছুরি দিয়ে 🐎তাকে আঘাত করেন। আঘাতটি তার হাতে লাগে🔯।

পরে প্রতিবেশীদের সহায়তায় চিকিৎসার জন্য কিরণ স্🍃থানীয় একটি বেসরকারি হাসপাতালে যান। কিরণের ছুরিকাঘাতে আহত হওয়ায় বিষয়টি পুলিশকে জানান চিকিৎসকেরা।

পুলিশের এক জ্যেষ্ঠ কর্ম꧋কর্তা বলেন, সন্ধ্যার বিরুদ্ধে ১ মার্চ থানায় মামলা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এটি একটি পারিবারিক𒊎 বিষয়। তারা স্বামী-স্ত্রীকে নিজেদের মধ্যে আলোচনার জন্য সময় দিয়েছেন।

পুলিশের তদন্তে দেখা গেছে, দাদার মৃত্যুর কারণে 🍨এবারের বিবাহবার্ষিকীতে সন্ধ্যাকে কোনো উপহার কিনে দিতে পারেননি কিরণ। এর আগে এমনটা কখনো হয়নি। বিবাহবার্ষিকীতে উপহার না পেয়ে সন্ধ্যা ক্ষুব্ধ হয়েছিলেন।

Link copied!