• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্বামী-স্ত্রীর ঝগড়ায় উড়োজাহাজের জরুরি অবতরণ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩, ০৩:০০ পিএম
স্বামী-স্ত্রীর ঝগড়ায় উড়োজাহাজের জরুরি অবতরণ
বিমান লুফথানসার। ছবি: সংগৃহীত

মাঝ আকাশে স্বামী-স্ত্রীর ঝগড়ার জেরে একটি উড়োজাহাজ গ📖ন্তব্যে পৌঁছানোর আগেই জরুরি অবতরণ করতে হয়েছে। বুধবার (২৯ নভেম্বর) মিউনিখ থেকে ব্যাংককগামী লুফথানসার ওই ফ্লাইটটি দিল্লিতে জরুরি অবতরণ করে বলে এক প্রতিবেদনে জানিয়েছে ইন্ডিয়ান এক্স♕প্রেস।

কর্তৃপক্ষ জানায়, উড়োজাহাজটিতে ৫৩ বছর বয়সী এক জার্মান নাগরিক তার স্ত্রীর সঙ্গে চিৎকার ও ঝগড়া শুরু করেন। ঝগড়ার এক পর্যায়ে তিনি লাইটার দিয়ে কম্বল পোড়ানোর ♌চেষ্টা করেন।

বিমানবন্দর সূত্রে জানা যায়, ঝগড়া শুরু হলে পাইলট নয়াদিল্লীর আইজিআই বিমানবন্দরে অবতরণের অনুমতি চেয়েছিলেন। সেখানকার এক কর্মকর্তা জানান, ওই দ🌜ম্পতির ঝগড়া শুরু হলে স্ত্রী কেবিন ক্রুদের হস্তক্ষেপ চেয়েছিলেন। কিন্তু ওই ব্যক্তি মদ্যপ ছিলেন। তিনি তার স্ত্রীর দিকে খাবার ছুঁড়ে ফেলেন এবং লাইট🤡ার দিয়ে কম্বল পোড়ানোর চেষ্টা করেন। ফলে ক্রুরা কোনো ধরনের হস্তক্ষেপ করতে পারেননি।

একটি তদন্তে জানা গেছে, ওই ব্যক্তির স্ত্রী পৃথক♍ টিকিটে ভ্রমণ করছিলেন। ঝগড়ার পর তিনি এয়ারলাইনসকে একা ব্যাংককে তার যা💜ত্রা চালিয়ে যেতে বলেছিলেন। কিন্তু তাকে উড়োজাহাজ থেকে নামিয়ে দেওয়া হয়।

এ বিষয়ে লুফথানসা এয়ারলাইনসের পক্ষ থেকে প্রকাশিত এক বিবৃতিতে এয়ারলাইনসের একজন💯 মুখপাত্র বলেছেন, উড়💞োজাহাজে থাকা এক যাত্রীর অনাকাঙ্ক্ষিত আচরণের কারণে ফ্লাইটটি দিল্লিতে নিয়ে যাওয়া হয়েছে। ওই ব্যক্তিকে কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে। পরে ব্যাংককের ফ্লাইটটি সামান্য দেরি করে যাত্রা শুরু করে। 

Link copied!