• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জঙ্গি হামলায় নিরাপত্তা বাহিনীর ৭ সদস্য নিহত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১২, ২০২৪, ১২:৪৮ পিএম
জঙ্গি হামলায় নিরাপত্তা বাহিনীর ৭ সদস্য নিহত

পাকিস্ত𓆏ানের খাইবার পাখতুনখাওয়া প্রদেশে দুটি জঙ্গি হামলার ঘটনা ঘটেছে। এতে দেশটির নিরাপত্তা বাহিন𓆉ীর সাত সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত দুজন।

রোববার (১২ মে) পাকিস্তানের গণমাধ্যম ডন এক প্রতিবেদনে জানিয়েছে, শনিবার খাইবার পাখতুনখা⛄ওয়ার জেলা দত্ত খেল তহশিলের হাসান খেল এলাকা এবং মির আলী শহরের সীমান এলাকায় হামলা দুটি ঘটে।

কর্তৃপক্ষ জানিয়েছে, শুরুতে জঙ্গিরা আক্রমণ করে হাসান খেলে এলাকায়। সেখানে নিরাপত্তা বাহিনীর বোমা নিষ্ক্রিয়কারী ইউনিটকে লক্ষ্য করে বোমা নিক✱্ষেপ করে জঙ্গিরা। বোমা বিস্ফোরণের পর তারা নিরাপত্তা বাহিনীর সদস্যদের লক্ষ্য করে অনবরত গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলেই নিরাপত্তা বাহিনীর পাঁচ সদস্য নিহত ও আরও দুইজন গুরুতর আহত হন।

দ্বিতীয় হামলা হয় সীমান এলাকার একটি নিরা🍰পত্তা চৌকিতে। সেখানে জঙ্গি হামলায় নিরাপত্তা বাহিনীর দুই সদস্য নিহত হন। পরে নিহতদের মৃতদেহ ও আহতদের হেলিকপ্টার যোগে বান্নুর সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ডন জানিয়েছে, হামলার পর ঘটনাস্থল দুটি♓ নিরাপত্তা বাহিনীর সদস্যরা ঘিরে ফেলেন। পরে তারা এলাকাজুড়ে তল্লাশি অভিযান শুরু করেন।

এর আগে ৮ মে উত্তর ওয়াজিরিস্তানের শিউয়া তেহশিলে জঙ্গিরা একটি বেসরকারি বালিকা বিদ্যালয়ের দুটি শ্রেণিকক্ষ বোমা বিস্ফোরণ ঘটিয়ে ধ্বংস করে দেয়। পুলিশ জানিয়েছে, জঙ্গিরা প্রথমে স্কুলটির নৈশপ্রহরীকে নির্যাতন করে, পরে বোমা বিস্ফোরণ ঘটিয়ে স্কুলের ক্ষতিসাধন করে। 
 

Link copied!