• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী বাস খাদে, নিহত ৩২


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২, ০৩:০৭ পিএম
নিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী বাস খাদে, নিহত ৩২

ভারতের উত্তরাখন্ড প্রদেশཧের কোতদ্বার জেলায় একটি বরযাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুর্ঘটনার শিকার হয়। এতে নিহত হয়েছেন অন্তত ৩২ জন এবং আহত হয়েছেন আরও ২০꧅ জন।

সংবাদমাধ্যম এবিপি আনন্দ জানায়, উত্তরাখ༒ন্ডের কোতদ্বার জেলার ধুমকোট থানার অন্তর্গত সিমড়ি গ্রামে মঙ্গলবার (৪ অক্টোবর) গভীর রাতে এ ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে উদ্ধারকাজে নেমেছে𝔉 ভারতের বিপর্যয় মোকাবিলা বাহিনী। আহত ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শোক প্রকাশ করেছেন ভারতের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং।

পুলিশ জানিয়েছে, বাসের যাত্রীরা স💖বাই বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। পুলিশ ও বিপর্যয় মোকাবিলা বাহিনীর সঙ্গে উদ্ধারকাজে যুক্ত হন স্থানীয় লোকজনও।

উত্তরাখন্ড পুলিশ প্রধান অশোককুমার জানিয়েছেন, “বাসে করে বিয়েবাড়ির আমন্ত্রিত ব্যক্তিরা🌟 যাচ্ছিল💛েন। পথে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। রাতেই উদ্ধারকাজ শুরু করা হয়। তৎক্ষণাৎ উদ্ধার করা হয় ২০ জনকে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।”

দুর্ঘ𝐆টনার খবর পেয়ে বিপর্যয় মোকাবিলা দপ্তরে পৌঁছান রাজ্যের মুখ্যমন্ত্রী পুস্কর সিংহ ধামি। তিনি হতাহতদের পরিবারকে সম🅠বেদনা জানিয়েছেন।

Link copied!