• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইসরায়েলি বিমান হামলা, ২ জন নিহত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১, ০৯:১১ এএম
ইসরায়েলি বিমান হামলা, ২ জন নিহত

সিরিয়ার মধ্যাঞ্চলে ইসরায়েলি বিমান হামলায় দুই বেসমারিক নাগরিক নিহত হয়েছেন। এ ঘট🐻নায় আহত হয়েছেন অন্তত ৭ জন।

আল-জাজিরার খবরে জানায়, স্থানীয় সময় বুধবার সিরিয়ার রাষ্ট্রীয় বার্তা সংস্থা সানা বিষয়টি নিশ্চিত করেছে। আহত ব্যক্তিদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজ🃏নক।

সানার খবরে জানায়, লেবাননের রাজধানী বৈরুতের আকাশ থেকে সিরিয়ার ওহোমস প্রদেশ লক্ষ্য করে ক্ষেপণাস্ত্র হামলা চালায় ইসরায়েল। সিরীয় সেনারা এই সময় বেশির ভাগ ক্ষেপণাস্ত্র ভূপাতিত করতে সমর্থ হয়েছেন। তবে হামলায় সিরিয়ার দুই বেসামরিক নাগরিক নিহত হয়েছেন। আহত হয়েছেন ৭ জন। আহতদের একজন বেসামরিক নাগরিক এবং বাকি 💖৬ জন সেনাসদস্য।

সিরিয়ার প্রতিরক্ষা বাহিনী জানায়, সিরিয়ার মধ্যাঞ্চলের কিছু অংশকে লক্ষ্য করে হামলা চালানো হয়েছে। স্থানী🔜য় সময় রাত ১টা ২৬ মিনিটে ক্ষেপণাস্ত্র ছোড়া হয়। হামলাটি ঠেকানোর চেষ্টা করা হয়েছিল।

এর আগে দামেস্কের দক্ষিণে হামলা চালায় ইসরায়েল। দখলকৃত গোলান মালভূমি থেকে হামলাটি চালানো হয়। তবে ওই ঘটনায় কোনো&🤡nbsp; ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি। চলতি মাসের শুরুতেও হোমসকে লক্ষ্য করে হামলা চালানো হয়। ওই ঘটনায় দুই সিরিয়ান সৈন্য আহত হন।

গত সপ্তাহেও ইসরায়েল সিরিয়ার ওপর হামলা চালিয♑়েছিল। এ নিয়ে চলতি মাসে সিরিয়ার ওপর ৪ দফা হামলা চালালো তেল আবিব।

সিরিয়ায় গত কয়েক বছরে শত শত হামলা চালালেও বেশির ভাগ সময়ই আনুষ্ঠানিকভাবেౠ ইসরায়েল এটি স্বীকার করেনি।মঙ্গলবার রাতে হামলার  ইসরায়েলের কাছ থেকে তাৎক্ষণিকভাবে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

Link copied!