• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইসরায়েলি বাহিনীর গুলিতে আল-জাজিরার নারী সাংবাদিক নিহত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১১, ২০২২, ১২:২৮ পিএম
ইসরায়েলি বাহিনীর গুলিতে আল-জাজিরার নারী সাংবাদিক নিহত

অধি☂কৃত পশ্চিম তীরে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরার সাংবাদিক শিরিন আবু আকলেহকে গুলি করে হত্যা করেছে ইসরায়েলি বাহিনী। ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয় তথ্যের বরাতে এই খবর জানি♛য়েছে সংবাদমাধ্যমটি।

স্থানীয় সময় বুধবার জেনিন শহরে ইসরায়েলি অভিযানের সংবাদ সংগ্রহের সময় গুলিবিদ্ধ হন শিরিন। গুরুতর আহত অব𝕴স্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

যদিও তিনি কীভাবে গুলিবিদ্ধ হয়েছেন তা এখনও স্পষ্ট নয়, তবে ঘটনার বিভি🥂ন্ন ভিডিওতে ইসরায়েলি বাহিনীর ছোড়া গুলি আবু আকলেহের মাথায় আঘাত হানতে দেখা গেছে। 

এসময় আরেক 🌱ফিলিস্তিনি সাংবাদিককেও পেছনে গুলি লেগেছে বলে জানিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। আহত আলি সামুদি জেরুজালেমভিত🐻্তিক কুদস পত্রিকায় কাজ করেন। তার অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানা গেছে।

ফিলিস্তিনের রামাল্লা শহর থেকে আল-জাজিরার আরেক সাংবাদিক নিদা ইব্রাহিম জানান, “আমরা সর্বশেষ যা জানি তা হল ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয় শ😼িরিনকে মৃত্ ঘোষণা করেছে। শিরিন আবু আকলেহ জেনিনের ইসরায়েলই অভিযানের খবর সংগ্রহ করছিলেন। দখলকৃত পশ্চিম তীরের উত্তরে অবস্থিত শহরটিতে ইসরায়েলি অভিযান চলাকালীন তার মাথায় গুলি লাগে।”

২০০০ সালে থেকে👍 আল-জাজিরার সাথে কাজ 🌟করছেন শিরিন। যুদ্ধের খবর সংগ্রহের জন্য তার বিশেষ পরিচিতি রয়েছে।

Link copied!