• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিদেশে জায়েদ খানের ভক্ত দেখে অবাক হয়েছেন প্রিয়মনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৮, ২০২৩, ০২:৩২ পিএম
বিদেশে জায়েদ খানের ভক্ত দেখে অবাক হয়েছেন প্রিয়মনি

নিউ ইয়র্কে জায়েদ খানের যাওয়া নিয়ে চলছে নানা সমালোচনা। বর্তমানে সেখানে আছেন তিনিসহ ঢাকাই চলচ্চিত্রের অভিনয়শিল্পীরা। মূলত একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশগ্রহণের জন্যই সেখানে উড়াল দেন তারা। তবে নিউ ইয়র্কে জায়েদ খানের ভক্ত দেখে রীতিমতো অবাক হয়েছেন চিত্রন🦄ায়িকা প্রিয়মনি। বলা যায়, এই নায়কের ভক্তদের উচ্ছ্বাস দেখে অনেকটাই ঈর্ষান্বিত তিন🍷ি।

‘আমরা আগে স্টেজে উঠলাম না কেন, এটা নিয়েই দর্শকদের অনেক আক্ষেপ ছিল। শেষ মুহূর্তে আমি আর জায়েদ ভাই স্টেজে উঠতেই তুমুল হর্ষধ্বনি দেয় দর্শকরা, রীতিমতো চিৎকার করতে থাকে। তারা আমাদের ভীষণ পছন্দ করে।’ সম্প্রতি নিউ ইয়র্ক থেকে একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে এভ🀅াবেই বলছিলেন প্রিয়মনি।

চিত্রনায়িকা আরও বলেন, ‘নিউ ইয়র্কে জায়েদ খানের ভক্ত দেখে রীতিমতো অবাক হয়ে গেছি আমি। তারা অপেক্ষ🍎াতেই ছিল, জায়েদ খান কখন মঞ্চে উঠবেন। আমাদের আসলে একটি গানের সঙ্গে পারফর্ম করার কথা ছিল। কিন্তু আমাদের মোবাইল কোনোভাবে সংযোগ হচ্ছিল না। তাই জায়েদ ভাই আর আমি মঞ্চে শুধু পুরস্কার নিতেই উঠি। কিন্তু দর্শকরা চিৎকার করে বলতে শুরু করে। তাই জায়েদ ভাই গান শুরু করেন। দর্শকরা বেশ উপভোগ করেছেন।’

জায়েদ খান মঞ্চে উঠার পর দর্শকরা নাকি ভুয়া ভুয়া বলে চিৎকার করছিলেন? এ 🐓প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ওরা কিছু অল্প বয়সী দর্শক, প্রত্যেক অভিনয়শিল্পী মঞ্চে ওঠার সময়ই ভুয়া ভুয়া বলে চিৎকার করছিল। পরে চুপ হয়ে যাচ্ছিল। আমাদের সময় গান সংযোগ করতে না পারায় কেউ কেউ চিৎকার করছিল। কিন্তু পরে জায়েদ ভাই গান গাওয়া শুরু করলে তারা বেশ উপভোগ করে। এমনকি মোবাইল দিয়ে ভিডিও করতে থাকে। তবে মঞ্চ থেকে নামার পরে জায়েদ খানকে ঘিরে ধরে যেভাবে সেলফি তুলছিল ভক্তরা, সেটা সত্যিই বিস্ময়কর।’

উল্লেখ্য, জায়েদ খান-প্🧔রিয়মনি ছাড়াও ওই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে জেমস, তাহসান, চঞ্চল চৌধুরী, মোশাররফ করিমসহ অনেকেই গেছেন নিউ ইয়র্কে।

Link copied!