• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কেন অভিনয় ছেড়ে প্রযোজনা শুরু করলেন আমির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪, ০২:৫১ পিএম
কেন অভিনয় ছেড়ে প্রযোজনা শুরু করলেন আমির
আমির খান। ছবিঃ সংগৃহীত

‘ফ🌼েভারিটিজম’ ও ‘নেপোটিজম’ শব্দ দুটি বলিউডের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। এর সঙ্গে লড়াই করেছেন ইন্ডাস্ট্রির বড় বড় অভিনেতাকেও। বিভিন্ন সাক্ষাৎকারে এ প্রসঙ্গে মুখ খুলেছেন তারকারা। তবে এবার ইন্ডাস্ট্রির নতুন প্রতিভাদের নিয়ে কথা বললেন আমির খান।

সম্🍒প্রতি আমির খান সোশ্যাল মিডিয়া লাইভে এসে জানান, উদীয়মান অভিনেতাদের সুযোগ করে দিতেই প্রযোজনায় নেমেছেন তিনি। তার প্রযোজনায় নাম লেখানোর মূল কারণই ছিল নতুন প্রজন্মকে প্রতিশ্রুতি দেওয়🅰া। বিষয়টি প্রমাণও করেছেন তিনি। একেবারে নবাগতদের দিয়েই তৈরি হয়েছে তার ছবি ‘লাপাতা লেডিস’।

তার সাম্প্রতিক প্রযোজনা, লাপাতা লেডিসের জনপ্রিয়তা সত্যিই নজর কেড়েছে ꦍসবার। গর্বের সঙ্গে তিন নবাগত প্রতিভা নীতনশি গোয়েল, প্রতিভা রান্তা ও স্পর্শ শ্রীবাস্তবকে সবার সামಌনে তুলে ধরেন এই সুপারস্টার। লাপাতা লেডিসের সাফল্য সত্যিই আমির খানের নতুন প্রতিভাদের বিকাশের প্রতিশ্রুতির প্রমাণ হয়ে দাঁড়িয়েছে।

আমির খান তার আসন্ন প্রকল্পগুলো সম্পর্কে কথা বলতে গিয়ে ‘সীতারে জমিন পর’ নিয়েও আলোচনা করেন। চলতি বছরের ক্রিসমাসে মুক্তি পেতে পারে তার এই সিনেমা। এই সিনেমা দর্শককে অত্যন্ত বিনোদন দেবে এমনই জানিয়েছেন তিনি। সীতারে জমিনের কথা বলতে গিয়ে হৃদয়স্পর্শী সিনেমা ‘তারে জমিন পর’য়ের কথাও তুলে ধরেছেন ♛আমির।

এ ছাড়♕া মুক্তি পেতে চলেছে আমিরের প্রযোজনার আরও একটি সিনেমা ‘লাহোর ১৯৪ᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ৭’। এই সিনেমায় আমিরের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে সানি দেওল ও রাজকুমার সন্তোষীকে। এই সিনেমা ভারতীয় চলচ্চিত্রের একটি যুগান্তকারী সৃষ্টি হতে চলেছে বলেই মনে করছেন অনেকে।

Link copied!