• ঢাকা
  • রবিবার, ১৮ আগস্ট, ২০২৪, ৩ ভাদ্র ১৪৩১, ১২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্বামীর দুই বিয়ের খবরে চমকের ‘সরি’ বলা কীসের ইঙ্গিত?


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৬, ২০২৪, ০৮:২১ পিএম
স্বামীর দুই বিয়ের খবরে চমকের ‘সরি’ বলা কীসের ইঙ্গিত?
বিয়ের আগে ও পরে চমক। ছবি: সংগৃহীত

মডেল ও অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের বিয়ের বিষয় প্💛রকাশ্যে আসাই ছি🐷ল এক ধরনের চমকের মতো। দারুণভাবে চমকে গিয়েছিলেন ভক্তরা। তবে বিয়ের ঘটনা ফাঁস হওয়ার পর গত প্রায় দুই সপ্তাহ ধরে যেসব অজানা তথ্য সামনে আসছে তাতে দফায় দফায় চমকে উঠতে হচ্ছে ভক্তদের।

সেজন্যই কি মডেল অভিনেত্♔রী চমক তার বিয়ের খবর কাউকে বলতেই চাননি?ಌ যাতে এমন অপ্রীতিকর অতীত সামনে চলে না আসে? অবশ্য, আটকাতে পারেননি তার বিয়ের খবর। শেষ অবধি সবাই জেনেই গেল।

🧔বিয়ের খবর সংবাদমাধ্যমে আসার পরই অভিনেত্রী চমক নিজ থেকেই বিষয়টি খোলাস করলেন। লিখলেন, “মানুষটার সম্পদ বলতে কিছুই নেই। অতীতও খুব একটা মধুর নয়! তবে রাজার মতো একটা মন আছে। যেখানে সে আমাকে✱ রানির মতো রেখেছে। আমি সুখী। এই মুহূর্তে আমার মতো সুখী কজন আছে জানি না। আবার এই সুখ কত দিন টিকবে তা-ও জানি না।”

বিয়ের পর স্বামী আজমান নাসিরের সঙ্গে বিশেষ মুহূর্ত। ছবি: সংগৃহীত

সদ্য জনসম্মুখে প্রকাশিত নিজের বর সম্পর্কে এমন রহস্যজনক মন্তব্য পড়ে সবাই অনেকটা চমকেই♈ গেল। তারা ভাবলেন, “ডাল মে কুচ কালাহে”। তবে অনেকে মনে করলেন, রাজার মতো মন বরের। যা চমককে সুখে রেখেছে। অতীত যা-ই হোক না কেন বর্তমানের সুখই তো আসল।

তবে ঘটনা সেখানে থেমে থাকেনি। মডেল চমকের ব্যবসায়ী বর আজমান নাসিরের অমধুর অতীত নিয়ে অনেকেই অনুসন্ধান শুরু করলেন। যা ꦺনিয়ে চমক তার দাম্পত্য জীবনের সুখ স্থায়ী হওয়া নিয়ে অনেকটাই সন্দিহান। অবশেষে জানাও গেল যে, বর আজমান নাসিরের অতীত আসলেই মধুর ছিল না। এর আগে দুটি বিয়ে করেছিলেন নাসির। 🎐সেই সংসারের সন্তানও রয়েছে তার।

প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর দ্বিতীয় বিয়ে করেছিলেন নাসির। তবে দ্বিতীয় বিয়েও স্থায়ী হয়নি। ছাড়াছাড়ি হওয়ার পরই অভিনেত্ඣরী চমকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ব্যবসায়ী নাসির। সেই সম্পর্কের সূত্র ধরে বিয়ে করেন চ♏মক আর নাসির।

রুকাইয়া জাহান চমক। ছবি: সংগৃহীত

চমক আর না⛎সিরের বিয়ের খবর যখন আলোচনার ডালপালা ছড়াচ্ছে তখনই বর নাসির অতীত নিয়ে কথা বললেন। এক ভিডিও বার্তায় আগের দুই বিয়ের ঘটনা সম্পর্কে𝔉 বিস্তারিত তুলে ধরলেন। যা একেবারেই চমকে দিল সবাইকে।

তবে বিয়েসংক্রান্ত অজানা সব তথ্য প্রকাশ্যে আসার মধ্য দিয়ে সবাই চমকে গেলেও একেবারেই নীরব ভূমিকায় রয়েছেন চমক। স্বামীর ৩ মি🐠নিট ২৩ সেকেন্ডের সেই ভি🎀ডিও বার্তা নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন। যেখানে একটি মাত্র ছোট্ট বাক্য লিখেছেন, “আই অ্যাম সরি আজমান।” শুধু এইটুকুই। রহস্যময় ‘সরি’ শব্দ লেখার পর আর কারও সঙ্গে কথা বলছেন না। এমনকি কারও ফোনকলও রিসিভ করছেন না। একদম চুপচাপ।

মডেল অভিনেত্রী চমকের জন্ম বরিশালে হলেও ঢাকার সাংস্কৃতিক পরিবারে বেড়ে ওঠা ও পড়াশোনা। শৈশব থেকেই নাচের তালিম নিয়েছেন। তার মা-বাবার ইচ্ছা 💦ছিল মেয়ে চিকিৎসক হবে। তাদের সেই ইচ্ছা পূরণ করেছেন চমক। ২০১৭ সালে মিস ও🍸য়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে বিনোদন অঙ্গনে তার পথচলা শুরু। লেখাপড়া শেষে ২০২০ সালে ছোট পর্দায় অভিনয় শুরু করেন চমক।

রুকাইয়া জাহান চমক। ছবি: সংগৃহীত

চমকের ঘনিষ্ঠ সূত🧸্রগুলো প্রথম আলোকে জানিয়েছেন, স্বামী যে এর আগে একাধিক বিয়ে করেছেন তা জেনে–বুঝেই সম্পর্কে জড়িয়েছিলেন চমক। এক পর্যায়ে তারা দুজনেই আলোচনার মাধ্যমেই বিয়ের সিদ্ধান্ত নেন। তাছাড়া বরের অতীত যে মধুর নয়, সেই কথাটাও আগেই বলেছিলেন চমক। তারা দুজনে নিজেদের মতো করে ভালো♉ থাকলে অন্য কারও সমস্যা হওয়ার কথা নয়। তাদের ভালো থাকতে দেওয়া উচিত।

তবে এতকিছুর পরেও প্রশ্ন থেকেই যায়। কারণ চমক যে ‘সরি’ শব্দটি লিখেছেন স𝐆েটা কীসের ইঙ্গিত? সে সম্পর্কে তিনি কিন্তু নিজের অবস্থান পরিষ্কার করেননি। তাছাড়া আগেই তিনি বলেছিলেন, নাসিরের সঙ্গে তার দাম্পত্য সুখ কতদিন টিকবে সে সম্পর্কে তিনি নিশ্চিত নন। সেই অনিশ্চয়তা🔥র সঙ্গে ‘সরি’ শব্দটি মিলিয়ে ঘটনা রহস্যময়ই ঠেকছে অনেকের কাছে।

Link copied!