• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১৭ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আরজি কর আন্দোলন নিয়ে যা বললেন দেব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৪, ১২:২৩ পিএম
আরজি কর আন্দোলন নিয়ে যা বললেন দেব
আরজি কর আন্দোলনে সমর্থন জানালেন দেব অধিকারী। ছবি:সংগৃহীত

আরজি কর-কাণ্ডের প্রতিবাদে উত্তাল ভারত। এক নারী &nbs൲p;চিকিৎসকে ধর্ষণ ও মৃত্যুকে কেন্দ্র করে প্রতিবাদ চলছে। এই আরজি কর আন্দোলনে সমর্থন জানালেন জনপ্রিয় নায়ক দেব। যদিও দেব  বিদেশে রয়েছেন। 

সেখান থেক🍰ে সামাজিক মাধ্যমে মঙ্গলবার (১৩ আগস্ট) ক্ষুদে বার্তায় আন্দোলনকে সমর্থনের কথা জানান এই নায়ক।  সংঘবদ্ধ ভাবে আরজি কর-কাণ্ডের প্রতিবাদ জানꦫানোর আহ্বানও জানিয়েছেন দেব।  সঙ্গত কারণে একই সঙ্গে পিছিয়ে দিয়েছেন তার পুজোর সিনেমা ‘খাদান’-এর ট্রেলার মুক্তির তারিখও।

তিনি লিখেছেন, ‘বর্তমান পরিস্থিতি বিবেচনা করে টিম ‘খাদ🦩ান’ ঝলকꦅ মুক্তি স্থগিত রেখেছে। আরজি কর-কাণ্ডে মৃত নারী চিকিৎসকের প্রতি দলের প্রত্যেকের গভীর সমবেদনা রয়েছে। এই ধরনের ন্যক্কারজনক ঘটনার প্রতিবাদও জানাচ্ছি আমরা।

তার বক্তব্য, এই মুহূর্তে বাকিদের মতো তার এবং তার দলেরও একমাত্র লক্ষ্য, মৃতা এবং তার পরিবার যেন ন্যায্য বিচার পান। অভিযুক্ত যেন কড়া শাস্তি পায়। তিনি এবং টিম ‘খা☂দান’ মৃতার পরিবারের পাশে রয়েছেন । 

 গত ৮ ‍আগস্ট ভারতের পশ্চিমবঙ্গে এক নারী চিকিৎসককে ধর্ষণের পর হত্যার প্রতিবাদে উত্তাল হয়ে ওঠে কলকাতার আর ꦦজি কর মেডিকেল কলেজ ও হাসপাতালসহ রাজ্যের বিভিন্ন সরকারি-বেসরকারি মেডিকেল কলেজ ও হাসপাতাল।

 ওই চ🅺িকিৎসকের বাড়ি পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার সোদপুরে। তিনি ছিলেন মা-বাবার একমাত্র সন্তান। এমবিবিএস পাস করার পর আর জি কর মেডিকেল কলেজের চেস্ট মেডিসিন বিভাগে পোস্টগ্র্যাজুয়েট করছিলেন।

Link copied!