• ঢাকা
  • বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১৬ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাকিব খানের জন্য আমরা বাজে কথা শুনি, বকা খাই : তানিন সুবহা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১, ২০২৪, ১২:৫৪ পিএম
শাকিব খানের জন্য আমরা বাজে কথা শুনি, বকা খাই : তানিন সুবহা
তানিন সুবহা- শাকিব খান। ছবি: কোলাজ

শাকিব খানের জন্য আমরা বাজে কথা শুনি, বকা খাই বলে মন্তব্য করেছেন চিত্রনায়িকা তানিন স🎃ুবহা। সম্প্রতি একটি টিভি চ্যানেলে সাক্ষাৎকারে তিনি এমন মন্তব্য করেন। তানিন বলেন,

‘শাকিব খান গুড অ্যাক্টর। শুরু থেকেই ভালো অভিনয় করেন। অভিনয়ে ভালো হলেও  অন্যদিক থেকে তাকে আমার পছন্দ না। তার পার্সোনাল লাইফ নিয়ে আমার একটু মাথাব্যথা আছে।  আমার তাকে ♛ভালো লাগে না। তার জন্য আমরা বাজে কথা শুনি, বকা খাই। এই যে বলে, সিনেমায় কাজ করতে গেলে দুই তিনটা হিরোর লগে থাকা লাগবে। শাকিব খানের সঙ্গে ছবি করলে বাচ্চা বানায়ে দিবে। এটা সিনেমায় গালি হয়ে গেছে শাকিব খানের নাম।

আমার নিজের অভিজ্ঞতা থেকেই বলি, আ🐻মি যখন বাড়িতে যাই সবাই বলে, কখনো শাকিব খানের সাথে অভিনয় করতে যাইস না, কেন যাব না? তার সাথে সিনেমা করলে বাচ্চার মা বানায়া দিবে, এই করবে , সেই করবে। তার সাথে সিনেমা করতে গেলেই উল্টা পাল্টা করা লাগে।

এই নায়িকা ইন্টারভিউ💜তে আর বলেন, ‘আমি কুপ্রস্তাবকে কখনো সাড়া দেইনি। আমি যদি বলি আমি দুধꦯের ধোয়া তুলসীপাতা, আমাকে কেউ নক করেনি, তাহলে তো আমি নায়িকাই না। 

কিসের হিরোইন আমি, অনেকেই বাজে প্রস্তাব দিয়েছে,  আমি না করেছি বলেই অনেক বড় বড় কাজ বাদ হয়ে গেছে। যারা করেছে সাড়া দিয়েছি বলে কাজটি করেছে। আমার নিজের চোখে দেখো অনেকে আছে। আমি তো আর নাম 📖ব🐈লতে পারবো  না,  কিন্তু বাজে কাজ করেই ছবি নিয়েছে নিয়েছে।

তানিন সুবহা এক যুগ ধরে অভিনয় করছেন। এ পর্যন্ত তিনি ১১টি সিনেমায় অভিনয় করেছেন। ৭টি সিনেমা মুক্তি পেয়েছে। সিনেমার পাশাপাশি নাটকেও অভিনয় করছেন। অভিনয়ের পাশাপাশি ব্যাবসা করছেন।
 

Link copied!